বিজ্ঞাপন

কলেজছাত্রীকে ধর্ষণের হুমকি, চালক-সহকারী রিমান্ডে

November 22, 2021 | 4:32 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঠিকানা পরিবহনের বাসে অর্ধেক ভাড়া দিতে চাওয়ায় বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের এক শিক্ষার্থীকে ‘ধর্ষণের হুমকি’ দেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় বাসচালক মো. রুবেল ও তার সহকারী মো. মেহেদী হাসানের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন করেছেন।

বিজ্ঞাপন

সোমবার (২২ নভেম্বর) বিকেলে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরার আদালত এই আদেশ দেন। এর আগে চকবাজার থানার পুলিশ এই দুই আসামিকে আদালতে হাজির করে জিজ্ঞেসাবাদের জন্য সাত দিনে রিমান্ড আবেদন করে।

গত ২১ নভেম্বর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। র‌্যাব জানায়, বাসটির চালক ও সহকারী মূলত দৈনিক তিন হাজার টাকা চুক্তিতে বাসটি চালায়। দিনে তিন হাজার টাকার বেশি যত টাকা ওঠে, সেটি দু’জন মিলে ভাগাভাগি করে নেয়। ফলে বাড়তি ভাড়া আদায়ের জন্য তারা শিক্ষার্থীদের কাছে অর্ধেক ভাড়া নিতে চাইত না। কারণ শিক্ষার্থীদের কাছ থেকে হাফ ভাড়া নিলে তাদের লাভের অংশ কমে যেতে পারে। এই মুনাফার লোভ থেকেই তারা এ কাজটি করে আসছে। তাই ওই শিক্ষার্থী অর্ধেক ভাড়া দিতে চাইলে বাগবিতণ্ডায় জড়ায় তারা।

র‌্যাব আরও জানায়, শনির আখড়া থেকে বদরুন্নেসা কলেজ পর্যন্ত ভাড়া ২৫ টাকা। ওই শিক্ষার্থী শনির আখড়া থেকে বাসে ওঠার পর অর্ধেক ভাড়া হিসেবে ১৫ টাকা দিতে চায়। এ থেকেই বাগবিতণ্ডার সূত্রপাত। পরে হেলপার মেহেদী অত্যন্ত অশোভন ভাষায় ওই শিক্ষার্থীকে গালিগালাজ করে। শিক্ষার্থীও কলেজ কর্তৃপক্ষের কাছে দাখিল করা অভিযোগে এ কথা বলেছে। জিজ্ঞাসাবাদে হেলপারও স্বীকার করে নিয়েছে, তিনি ওই শিক্ষার্থীর কাছ থেকে হাফ ভাড়া নিতে অনিচ্ছুক ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এনএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন