বিজ্ঞাপন

ক্রিকেটার মুস্তাফিজ ভক্ত রাসেলের জামিন

November 26, 2021 | 12:09 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সুরক্ষা বলয় ভেঙে মাঠে ঢুকে পড়া টাইগার পেসার ফিজ তথা মুস্তাফিজুর রহমানের ভক্ত রাসেলের জামিন দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়া জামিনের আদেশ দেন।

এদিন আদালতে আসামিপক্ষের আইনজীবী ছিলেন রবি উল্লাহ ও হোসাইন ফরাজি। শুনানি শেষে বিচারক পাঁচ হাজার টাকা মুচলেকায় জামিনের আদেশ দেন।

এর আগে রোববার (২১ নভেম্বর) সকালে রাসেলকে ৫৪ ধারায় সন্দেহভাজন হিসেবে গ্রেফতার দেখানোর বিষয়টি নিশ্চিত করেন মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম। একই দিন মিরপুর মডেল থানায় ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারার মামলায় রাসেলকে সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করা হয়। বিচারক রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ২০ নভেম্বর বিকেল ৫টার দিকে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ বনাম পাকিস্তান দলের মধ্যকার আন্তর্জাতিক দ্বিতীয় টি-২০ ক্রিকেট ম্যাচে পাকিস্তান দল ব্যাটিং করছিল। ১২ ওভার চলাকালীন সময় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার মুস্তাফিজুর রহমান বোলিং করা সময় নর্দার্ন স্ট্যান্ড দর্শক গ্যালারি থেকে রাসেল মাঠে প্রবেশ করে। তিনি মাঠে গিয়ে মুস্তাফিজের পায়ের কাছে পড়ে চুমু খেতে থাকেন। পরে ওই দর্শককে সরান নিরাপত্তাকর্মীরা। মুস্তাফিজকেও তখন মাঠ থেকে তুলে নেওয়া হয়। পরে রাসেলকে বিসিবি কর্তৃপক্ষ মিরপুর মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করে।

সারাবাংলা/এআই/এসবি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন