বিজ্ঞাপন

নিউজিল্যান্ড সিরিজের জন্য বাংলাদেশ দল ঘোষণা

December 4, 2021 | 6:02 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সাকিব আল হাসান নিউজিল্যান্ডে যাচ্ছেন না এমন একটি গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু ১৮ সদস্যের দলে রয়েছে সাকিবের নাম।

বিজ্ঞাপন

দল থেকে বাদ পড়েছেন তরুণ পেসার রেজাউর রহমান রাজা, ওপেনার সাইফ হাসান ও স্পিনার নাইম হাসান। দলে ঢুকেছেন দুই পেসার শরিফুল ইসলাম ও শহিদুল ইসলাম। চলতি পাকিস্তান সিরিজেই প্রথমবার টেস্ট দলে ডাক পেয়েছিলেন রেজাউর রহমান রেজা। মাঠে নামার সুযোগ পাননি তিনি। এবার দল থেকে বাদ পড়লেন তরুণ পেসার।

পাকিস্তান সিরিজে একদমই পারফর্ম করতে পারেননি তরুণ ওপেনার সাইফ হাসান। নিউজিল্যান্ডের গতিময় পিচের বিবেচনায় হয়তো দলে জায়গায় হয়নি স্পিনার নাইম হাসানের। ঠিক একই কারণে ডাকা হয়েছে দুই পেসার শরিফুল ইসলাম ও শহিদুল ইসলামকে।

এবারের সফরে নিউজিল্যান্ডে টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি টেস্ট খেলবে বাংলাদেশ। যার প্রথমটি শুরু হবে ১ জানুয়ারী। দ্বিতীয় টেস্ট শুরু হবে ৯ জানুয়ারী। সিরিজ খেলতে চলতি মাসের ১০ তারিখে নিউজিল্যান্ডের বিমান ধরার কথা বাংলাদেশ ক্রিকেট দলের।

বিজ্ঞাপন

বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, নাজমুল ইসলাম শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী রাব্বি, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী রাহি, ইবাদত হেসেন, শরিফুল ইসলাম, খালেদ আহমেদ, শহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয় ও নাইম শেখ।

সারাবাংলা/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন