বিজ্ঞাপন

চোর-ক্রেতা মিলে সংঘবদ্ধ চক্র, গ্রেফতার ৫

December 30, 2021 | 6:43 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে বাই সাইকেল চোর চক্রের পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। মূল চোরকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যে একই চক্রের সদস্য চার ক্রেতাকে গ্রেফতার এবং আটটি চুরি করা সাইকেল উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (২৯ ডিসেম্বর) রাতভর নগরীর বন্দর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার পাঁচজন হলো- আলী আকবর (২৬), মো. শাহজাহান (৫৭), মো. মাসুদ (৩৬), খায়রুল আমিন রাজু (৩৬) এবং মো. মানিক (৩০)।

বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) কিশোর মজুমদার সারাবাংলাকে জানান, সাইকেল চুরির অভিযোগে বন্দর থানায় দায়ের হওয়া একটি মামলায় বুধবার সন্ধ্যায় আলী আকবরকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলী আকবর আটটি বাই সাইকেল চুরির তথ্য দিয়ে সেগুলোর চার ক্রেতার তথ্য দেয়, যারা নিজেরাও চুরির চক্রে জড়িত।

আলী আকবরের তথ্যের ভিত্তিতে বন্দর থানার দক্ষিণ-মধ্যম হালিশহর, পাহাড়তলী থানার সরাইপাড়া এবং কোতোয়ালী থানার স্টেশন রোডে অভিযানে চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয় এবং তাদের হেফাজত থেকে আটটি সাইকেল উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

এসআই কিশোর আরও জানান, আলী আকবরসহ একই চক্রে আরও কয়েকজন আছে। তারা বিভিন্নস্থান থেকে সাইকেল চুরি করে আনে। গ্রেফতার বাকি চারজন সাইকেল চুরির জন্য তাদের আগেভাগে টাকা দেয়।

আলী আকবর ও মানিকের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় আরও মামলা আছে বলে জানিয়েছেন এসআই কিশোর মজুমদার।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন