বিজ্ঞাপন

দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৬

January 8, 2022 | 7:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: হালুয়াঘাটের বিয়ে বাড়ি থেকে ফেরার পথে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ও র‌্যাব।

বিজ্ঞাপন

শনিবার (৮ জানুয়ারি) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ে আয়োজিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য দেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান। তিনি জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে শুক্রবার রাতে ময়মনসিংহসহ আশপাশের জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা পুলিশ তাদের গ্রেফতার করে। মামলার বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃতরা হলো হালুয়াঘাটের কাতলমারি গ্রামের শহিদুল ইসলামের ছেলে শরীফ মিয়া (২০), কাটাবাড়ি গ্রামের আব্দুল মতিনের ছেলে মিজানুর রহমান (২২), একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে আব্দুল হামিদ (১৯), কচুয়াকুড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে মিয়া হোসেন (২০) ও মফিজুল মিয়ার ছেলে রুকন মিয়া (২১)। এর মধ্যে আব্দুল হামিদ মামলার আসামি না হলেও ঘটনায় জড়িত সন্দেহে গ্রেফতার করা হয়েছে।

ময়মনসিংহ র‌্যাব এঘটনায় মামলার এজাহারভুক্ত প্রধান আসামি হালুয়াঘাটের কচুয়াকুড়ার আব্দুল মান্নান মেম্বারের ছেলে সোলায়মান হাসান রিয়াদকে গ্রেফতার করে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ২৭ ডিসেম্বর মধ্যরাতে বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে কাটাবাড়ি গ্রামের আকাশী বাগানে দুই গারো তরুণী ধর্ষণের শিকার হন। পরে ৩০ ডিসেম্বর হালুয়াঘাট থানায় ১০ জনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করে এক কিশোরীর বাবা। ধর্ষণের ১১ দিনের মাথায় মামলার এজাহারভুক্ত প্রধান অভিযুক্ত সোলায়মান হাসান রিয়াদকে ময়মনসিংহের গফরগাঁও থেকে গ্রেফতার করে র‌্যাব।

বাকি পাঁচ জনের মধ্যে এজাহারভুক্ত আছে চার জন ও একজনকে জড়িত সন্দেহে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন