বিজ্ঞাপন

অভয়নগরে নবনির্বাচিত ইউপি সদস্যকে গুলি করে হত্যা

January 10, 2022 | 10:11 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

যশোর: যশোরের অভয়নগর উপজেলায় নবনির্বাচিত ইউনিয়ন পরিষদ সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত উত্তম সরকার (৪০) উপজলার হরিশপুর গ্রামের প্রশান্ত সরকারের ছেলে। তিনি গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে উপজেলার সুন্দলী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য নির্বাচিত হয়েছিলেন।

বিজ্ঞাপন

সোমবার (১০ জানুয়ারি) রাত সোয়া আটটার দিক উপজেলার হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে তাকে গুলি করে হত্যা করা হয়।

উত্তম সরকারের কাকা স্বপন কুমার সরকার জানান, সোমবার রাতে উত্তম সরকার উপজেলার সুন্দলী বাজার থেকে মোটরসাইকেলে করে হরিশপুর গ্রামে নিজের বাড়িতে ফিরছিলেন। পেছনে অপর একটি মোটরসাইকেলে করে তিন ব্যক্তি যাচ্ছিল। রাত সোয়া আটটার দিক উত্তম হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছান।

এসময় পেছনে আসা মোটরসাইকেল আরোহীরা তাঁর গতিরোধ করেন। এরপর তারা সামনের দিক থেকে তার বুকের বামপাশে গুলি করে মোটরসাইকেলে করে পালিয়ে যান। উত্তম ঘটনাস্থলেই মারা যান।

বিজ্ঞাপন

অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মণ্ডল বলেন, ‘দুর্বৃত্তদের গুলিতে উত্তম সরকার নিহত হয়েছেন।’

গুলিতে ইউপি মেম্বার নিহতের খবর নিশ্চিত করেছেন জেলা পুলিশের মুখপাত্র রুপন কুমার সরকার। তিনি জানান, তার নেতৃত্বে ডিবির টিম ঘটনাস্থলে যাচ্ছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানাতে পারবেন।

সুন্দলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিকাশ চন্দ্র মল্লিক জানান, নবনির্বাচিত ইউপি মেম্বার উত্তম সরকার নিজ বাড়ির পাশে হরিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের কাছে পৌঁছালে সন্ত্রাসীরা বুকে এক রাউন্ড গুলি ছোড়ে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন