বিজ্ঞাপন

বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

January 15, 2022 | 3:37 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খাগড়াছড়ি: জেলার গুইমারা উপজেলার হাফছড়ি জোরখাম্বা এলাকায় শান্তি পরিবহনের যাত্রীবাহী বাস ও মালবাহী কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম সাইফুল ইসলাম (৪০)। এ ঘটনায় ২ বিজিবি সদস্যসহ ১২ জন আহত হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (১৫ জানুয়ারি) সকালে খাগড়াছড়ি থেকে আসা (ঢাকা মেট্রো- ব)১৪-১৪৮৩ এর সঙ্গে খাগড়াছড়িগামী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম দুর্ঘটনার শিকার কাভার্ডভ্যানের চালক। গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয়রা জানান, এ সময় কাভার্ডভ্যান চালক ঘটনাস্থলেই নিহত হন। তিনি বাগেরহাট মোড়ালগঞ্জ থানার পুটাখালি গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। এ ঘটনায় আহত বিজিবির দুই সদস্য নায়েক মিলন শেখ (৫০) ও সহকারী নায়েক কামরুজ্জামানকে (৩৩) গুইমারা বিজিবি হাসপাতাল ও বাকিদের মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

এ বিষয়ে ওসি মিজানুর রহমান বলেন, কাভার্ডভ্যানের সঙ্গে শান্তি পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় কাভার্ডভ্যানের চালক গুরুতর আহত হলে তাকে মানিকছড়ি হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনা থানায় মামলার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন