বিজ্ঞাপন

কক্সবাজারে গাঁজা, ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ৬

February 4, 2022 | 4:05 pm

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

কক্সবাজার: রামু থেকে ৮০ কেজি গাঁজা, ৯৫ বোতল ফেনসিডিল ও প্রাইভেট কারসহ চার জনকে গ্রেফতার করেছে র‌্যাব। রাতে রামুর নাহার পেট্রোল পাম্পের সামনে প্রধান সড়কে র‌্যাব-১৫ এ অভিযান চালায়। এছাড়া কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার পালংখালী বাজার থেকে ৫০ হাজার ইয়াবাসহ ২ জন মাদক বিক্রেতাকে আটক করা হয়।

বিজ্ঞাপন

গাঁজা ও ফেনসিডিলসহ আটকরা হলো- কুমিল্লা চৌদ্দগ্রাম বীরচন্দ্র নগর এলাকার ওয়াসিম আকরাম (৩০), চাঁদপুর শাহরাস্তী রায়শ্রী মাঝপাড়ার মো. কামরুল ইসলাম (৪০), কুমিল্লা চৌদ্দগ্রাম গোলপাশা মতিয়াতলী পূর্বপাড়ার মো. অহিদ মিয়া (২৮) ও কুমিল্লা চৌদ্দগ্রাম পৌরসভার নাটাপাড়ার মো. নাইম হাসান (২০)।

র‌্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন জানান, কুমিল্লা থেকে একটি প্রাইভেটকারযোগে মাদকের একটি বড় চালান কক্সবাজারের দিকে নিয়ে আসার সংবাদ পায় র‌্যাব। এই সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামুর নাহার পেট্রোল পাম্পের সামনে বিশেষ চেকপোস্ট স্থাপন করে একটি প্রাইভেট কার জব্দ করা হয়। ওই প্রাইভেট কারে তল্লাশি করে ৮০ কেজি গাঁজা ও ৯৫ বোতল ফেনসিডিলসহ ৪ জনকে আটক করা হয়।

আটকরা দীর্ঘদিন মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রামু থানায় মামলা দায়ের হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে, র‌্যাব-১৫ এর আরও একটি টিম কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার পালংখালী বাজার থেকে ৫০ হাজার ইয়াবাসহ রুহুল আমিন (২৩) ও খালেদা বেগম (৪০) নামে ২ জন মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে।

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন