বিজ্ঞাপন

মুখোমুখি মোটরসাইকেল-সিএনজি-প্রাইভেট কার, প্রাণ গেল ২ জনের

February 8, 2022 | 6:29 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় প্রাইভেটকার, সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দু’জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও চার জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে উপজেলার সোনাপুর-চেয়ারম্যান ঘাট সড়কের চর ওয়াপদা ইউনিয়নের দক্ষিণ ওয়াপদা এলাকার রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন— কিশোরগঞ্জের জেলার ভৈরবের বাসিন্দা মো. জসিম উদ্দিন (৬০) ও সুবর্ণচর উপজেলার চর আমানউল্যাহ ইউনিয়নের চর আমানউল্যাহ গ্রামের কিরণ চন্দ্র দাসের ছেলে জুয়েল চন্দ্র দাস (২৮)।

স্থানীয় বাসিন্দা জাহাঙ্গীর হোসেন জানান, দুপুর আড়াইটায় দক্ষিণ ওয়াপদা রাস্তার মাথা নামক স্থানে একটি সংযোগ সড়ক রয়েছে। সেখান থেকে আচমকা সোনাপুর-চেয়ারম্যান ঘাটের মূল সড়কের মাঝখানে একটি মোটরসাইকেল উঠে পড়ে। ওই সময় চেয়ারম্যান ঘাট থেকে সোনাপুরের উদ্দেশে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশা সেখানে পৌঁছায়। একই সময় বিপরীত দিক থেকে চলে আসে একটি প্রাইভেট কার। তিন যানবাহন মুখোমুখি হয়ে পড়লে ব্যাপক সংঘর্ষ ঘটে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনাস্থলেই মোটরসাইকেলের আরোহী মো. জসিম উদ্দিনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় জুয়েল চন্দ্র দাসকে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

চর জব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও বলেন, নিহতদের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে পরে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন