বিজ্ঞাপন

হিন্দি সিরিয়ালে কারিনা!

February 20, 2022 | 5:28 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

হিন্দি টেলিভিশনের নতুন সিরিয়ালে দেখা মিলবে বলিউড তারকা কারিনা কাপুর খানের। এর আগে ডান্স রিয়ালিটি শো-এর বিচারকের ভূমিকায় ছোট পর্দায় দেখা গেলেও এবার ডেলি সোপের অংশ হিসাবে দেখা যাবে তাকে। তবে সেখানেও থাকছে টুইস্ট। কালার্স টিভির আসন্ন ধারাবাহিক ‘স্পাই বহু’র প্রোমো প্রকাশ্যে এসেছে। আর এই ধারাবাহিকের কথকের ভূমিকা থাকছেন কারিনা।

বিজ্ঞাপন

কালার্সের ইনস্টাগ্রাম পেজে আপলোড করা হয়েছে ‘স্পাই বহু’ সিরিয়ালের প্রথম প্রোমো। সেখানে কারিনাকে বলতে শোনা যাচ্ছে, ‘প্রত্যেক প্রেম কাহিনির শুরুটা একইরকম। একটা ছেলের সঙ্গে মেয়ের দেখা হয়, ঠিক যেমনটা ঘটবে সেজল আর ইয়োহানের সঙ্গে’। পাহাড়ের কোলে অবস্থিত এক শহরে প্রথম দেখা হবে এই জুটির।

কারিনাকে আরও বলতে শোনা যাচ্ছে, ‘কিন্তু প্রত্যেক প্রেমকাহিনির মধ্যে লুকিয়ে থাকে কিছু রহস্য’। তখনই দেখা যায় ইয়োহানের উপর নজরদারির জন্য তার শরীরে একটি যন্ত্র লুকিয়ে দেয়। জানা যাচ্ছে, এক তরুণ গুপ্তচর সেজল এবং সন্দেহভাজন সন্ত্রাসবাদী ইয়োহানের গল্প উঠে আসবে এই সিরিয়ালে। লিড রোলে দেখা যাবে টেলিভিশনের জনপ্রিয় তারকা সেহবান আজিম এবং সানা সৈয়দকে। তবে এই সিরিয়ালে অভিনয় করছেন না কারিনা। তা সরাসরি লিখে জানিয়ে দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

এর আগে স্টার প্লাসের জনপ্রিয় শো ‘গুম হ্যায় কিসি কে প্যায়ার মে’-র ক্ষেত্রেও এই কনসেপ্ট দেখা গেছে। ওই শো-এর কথকের ভূমিকায় ছিলেন বলিউডের মহাতারকা রেখা। আর এবার কারিনাকে দেখা যাবে এক গুপ্তচর বউমার গল্পকে এগিয়ে নিয়ে যেতে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন