বিজ্ঞাপন

তথ্য-প্রযুক্তিতে আরও যুগোপযোগী হতে হবে: ডাকসুর সাবেক ভিপি

April 16, 2022 | 12:17 am

তিতুমীর কলেজ করেসপন্ডেন্ট

ঢাকা: ‘এসো মিলি প্রাণের টানে, সন্ধি বাড়ুক বন্ধনে’- এই প্রতিপাদ্যে গাজীপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ, সরকারি তিতুমীর কলেজের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৫ এপ্রিল) সরকারি তিতুমীর কলেজের শহীদ বরকত মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাকসুর সাবেক ভিপি, জিএস ও গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারউজ্জামান।

বক্তব্যে তিনি বলেন, ‘আগামী ১০ বছরের মধ্যে বাংলাদেশ উন্নয়নে সিঙ্গাপুরের মতো অবস্থানে পৌঁছাবে। আর এজন্য আমাদের সবাইকে আরও যুগোপযোগী হতে হবে। দক্ষ করে গড়ে তুলতে হবে।’

সাবেক এই এমপি বলেন, ‘বিশেষ করে আমাদেরকে তথ্য-প্রযুক্তিতে আরও বিপ্লব করতে হবে। আধুনিক প্রযুক্তিতে আমাদের খাপ খাওয়াতে হবে। সবমিলিয়ে প্রত্যেককে প্রস্তুত হতে হবে আধুনিক বিশ্বে।’

বিজ্ঞাপন

আয়োজন সংগঠনের সাধারণ সম্পাদক নূর আলম হিমেলের পরিচালনায় ও সভাপতি আসাদুজ্জামান নূরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পুলিশের এআইজি মাহফুজুর রহমান আল মামুন, সিটিটিসির ডিসি আব্দুল মান্নান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক এনায়েতুল্লাহ তুষার, তিতুমীর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আমজাদ হোসেন, গণবিশ্ববিদ্যালয়ের প্রভাষক সুজন মিয়া, গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনিসুর রহমান আরিফ, গাজীপুর জেলা ছাত্রকল্যাণের প্রধান উপদেষ্টা ও তিতুমীর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক হোসেন, বর্তমান সভাপতি রিপন মিয়া ও সাধারণ সম্পাদক জুয়েল মোড়ল, সংগঠনের উপদেষ্টা জাকির হোসেন জীবন ও বিল্লাল হোসেন রক্তিম প্রমুখ।

সারাবাংলা/এনএসএম/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন