বিজ্ঞাপন

প্রথমবার অভিনয়ে চঞ্চল চৌধুরীর ছেলে

April 18, 2022 | 5:36 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর অভিনয় ক্যারিয়ার দুই দশকের। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য পুরস্কার। তার ছেলে শুদ্ধকে নিয়ে প্রায়ই পোস্ট দেন এ অভিনেতা। পিতার অভিনয়ের ভক্তও সে। এবার সে অভিনয় করলো টিভি নাটকে প্রথমবারের মত।

বিজ্ঞাপন

ছেলের প্রথমবারের মত অভিনয় নিয়ে বেশ উচ্ছ্বসিত চঞ্চল। শুদ্ধের প্রথম অভিনয়ের ছবিসহ এক দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন তিনি। সেখানে তিনি জানিয়েছেন শুদ্ধ অভিনয়ে আসাটা কোন পরিকল্পনা মাফিক হয়নি। শুটিং দেখতে এসে হুট করে হয়ে গেছে।

চঞ্চল লেখেন, ‘শুদ্ধর জাস্ট প্রথম টিভি ক্যামেরার সামনে দাঁড়ানো! ব্যাপারটা আহা মরি কিছু না। গিয়েছিল পুবাইলে এবারের ঈদের নাটকের শুটিং দেখতে। সাথে ওর মাও ছিল।’

চার থেকে পাঁচটি সংলাপের ছোট একটি দৃশ্যে অভিনয় করেছেন শুদ্ধ। তার সহশিল্পী নাট্যকার বৃন্দাবন দাস ও অভিনেত্রী শাহনাজ খুশির ছেলে সৌম্য।

বিজ্ঞাপন

ছেলের অভিনয়ের আগ্রহের কথা জানিয়ে চঞ্চল লেখেন, শুদ্ধর যথেষ্ট ইচ্ছা আছে অভিনয়ের। শুধু ইচ্ছায় তো আর কাজ হবে না। আগে তো শুটিং দেখতে হবে, তারপর অভিনয়টা শিখতে হবে। তারপর তো অভিনয়। চঞ্চল চৌধুরীর ছেলে বলেই যে ক্যামেরার সামনে দাঁড়িয়েই খুব সহজে অভিনেতা হয়ে যাবে,ব্যাপারটা এরকম নয়।

শুদ্ধ বর্তমানে ষষ্ঠ শ্রেণীতে পড়ছেন। চঞ্চল লেখেন, ‘যদি ওর যোগ্যতা ও নিয়তি আমার মত ওকেও ক্যামেরার সামনে নিয়ে আসে, তখন হয়তো এই ছবি গুলোই একদিন ইতিহাস হয়ে যাবে।’

বিজ্ঞাপন

বৃন্দাবন দাসের রচনায় ‘সুশীল ফেমিলি’ নামক ঈদ নাটকে দেখা যাবে শুদ্ধকে। দীপু হাজরার পরিচালনায় নাটকটি প্রচারিত হবে গাজী টিভিতে।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন