বিজ্ঞাপন

মিঠামইন উপজেলা উন্নয়ন ও কল্যাণ সমিতির ইফতার মাহফিল ও সংবর্ধনা

April 27, 2022 | 10:40 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: জাতীয় প্রেস ক্লাবে ইফতার মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলায় আবদুস সালাম হলে এ অনুষ্ঠানের আয়োজন করে ঢাকাস্থ মিঠামইন উপজেলা উন্নয়ন ও কল্যাণ সমিতি।

বিজ্ঞাপন

সংগঠনের সভাপতি মশিউর রহমান চৌধুরী মেজবাহের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের এমপি প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক।

সংগঠনের সহ-সভাপতি বিল্লাল হোসেনের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক নেহাল আহমেদ তরুণ, অধ্যাপক ডা. সোহেল রেজা চৌধুরী ও ডিএমপি’র যুগ্ম কমিশনার মোহাম্মদ হারুন-অর-রশিদ।

অনুষ্ঠানে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক নেহাল আহমেদ তরুণকে সংবর্ধিত করা হয়। সঙ্গে ছিলেন তার সহধর্মিণী সাইফুন্নেছা কঁচি।

বিজ্ঞাপন

সংগঠনের সাধারণ সম্পাদক জ্যেষ্ঠ সাংবাদিক রাজেন্দ্র দেব মন্টুর সার্বিক তত্ত্বাবধানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা। এ ছাড়া এতে প্রায় শতাধিক রোজাদার অংশ নেন।

পবিত্র কুরআন তেলাওয়াতে মধ্য দিয়ে ইফতার মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করেন বরেণ্য শিক্ষাবিদ কিশোরগঞ্জ জেলার মিঠামইনের মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল হক নূরু। তার সঙ্গে ছিলেন সহধর্মিণী আবেদা আক্তার জাহান।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন