বিজ্ঞাপন

ছেলের জন্মদিনে বন্ধুদের জন্য ফেনসিডিল আনলেন বাবা!

May 11, 2022 | 7:02 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লালমনিরহাট: ছেলের জন্মদিনের অনুষ্ঠানে বন্ধুদের জন্য ফেনসিডিল নিয়ে এসেছিলেন এক বাবা! শেষ পর্যন্ত অবশ্য সেই ফেনসিডিল খাওয়া হয়নি। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই বাড়িতে অভিযান চালিয়ে ফেনসিডিল জব্দ করেছে, আটক করেছে ওই বাবাকে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১০ মে) রাতে হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নের ঘুটিয়ামঙ্গল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ আটক করে জিতু ইসলামকে। তার সঙ্গে আটক হন তার বন্ধু আশরাফুজ্জামান।

হাতীবান্ধা থানার উপপরিদর্শক (এসআই) মাসুদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গোতামারী ইউনিয়নের ঘুটিয়ামঙ্গল এলাকায় জয়নাল আবেদীনের ছেলে জিতু ইসলামের (৩১) বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় ১২ বোতল ফেনসিডিলসহ জিতু ইসলাম ও তার বন্ধু আশরাফুজ্জামানকে আটক করা হয়।

এসআই মাসুদুজ্জামান জানান, পুলিশের জিজ্ঞাসাবাদে জিতু ও আশরাফুজ্জামান জানিয়েছেন— জিতু ইসলামের ছেলের জন্মদিন ছিল মঙ্গলবার। সেই জন্মদিনের অনুষ্ঠানেই জিতু তার কয়েকজন বন্ধুকে বাসায় দাওয়াত দেন। আর তাদের আপ্যায়ন করতে চান ফেনসিডিল দিয়ে। সে উদ্দেশ্যেই ফেনসিডিল কিনে বাড়িতে নিয়ে যান তিনি।

বিজ্ঞাপন

জানতে চাইলে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ছেলের জন্মদিনে নিজের বন্ধুদের দাওয়াত দিয়ে ফেনসিডিল খাওয়াতে চেয়েছিলেন জিতু ইসলাম। তার সঙ্গে ছিলেন আশরাফুজ্জামান। তাদের আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন