বিজ্ঞাপন

রাজবাড়ীতে কলেজছাত্রীকে অপহরণের অভিযোগ

May 25, 2022 | 6:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজবাড়ী: রাজবাড়ীতে সৃষ্টি আক্তার (১৭) নামে একাদশ শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পাঁচ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন সৃষ্টির বড় ভাই আসাদুজ্জামান নূর।

বিজ্ঞাপন

ট্রাইব্যুনালের বিচারক বুশরা সাইয়েদা মামলাটি আমলে নিয়ে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) এফআইআর হিসেবে গ্রহণ করে ভুক্তভোগীকে উদ্ধার ও আসামিদের গ্রেফতারের নির্দেশ দিয়েছেন। গত সোমবার (২৩ মে) এই মামলাটি দায়ের করা হয়।

সৃষ্টি রাজবাড়ী পৌরসভার ভবানীপুর এলাকার হান্নান সরদারের মেয়ে। মামলার আসামিরা হলেন— রাজবাড়ী সদর উপজেলার মুলঘর ইউনিয়নের পন্ডিতবাড়ি গ্রামের সিরাজের স্ত্রী পিয়ারা বেগম (৪০) ও ছেলে ইমন (২২), রাজবাড়ী শহরের শ্রীপুর এলাকার মোক্তারের ছেলে আশিক (১৯), একই এলাকার ইসমাইলের ছেলে আশিক (২০) ও সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের গায়রেল পাড়া এলাকার নছো সরদারের ছেলে লিটন সরদার (৪৩)।

মামলার বাদী আসাদুজ্জামান নূর জানান, তার বোন রাজবাড়ীর ডা. আবুল হোসেন কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। কলেজে যাতায়াতের পথে পন্ডিতবাড়ি গ্রামের সিরাজের ছেলে ইমন তার বোনকে উত্ত্যক্ত করতেন। গত ১৯ মে সকাল সাড়ে ৯টার দিকে তার বোন কলেজে যাচ্ছিল। পথে পাবলিক হেলথ মোড় থেকে ইমনসহ বাকি আসামিরা তার বোনকে অস্ত্রের ভয় দেখিয়ে একটি সাদা মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে যান। দীর্ঘ সময়েও বাড়ি না ফেরায় কলেজসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও বোনের কোনো খোঁজ পাননি তিনি। এরপর স্থানীয় কিছু লোকের সহায়তায় জানতে পারেন, ইমনসহ উল্লেখিত আসামিরা তার বোন সৃষ্টিকে অপহরণ করে নিয়ে গেছেন। পরে তিনি তার পরিবারের লোকজনসহ ইমনদের বাড়িতে গিয়ে তার বোনকে ফেরত চান। সেসময় ইমনসহ আসামিরা জানান, তারা সৃষ্টিকে ফেরত দেবেন না।

বিজ্ঞাপন

আসাদুজ্জামান নূরের শঙ্কা, সৃষ্টিকে ইমন জোর করে আটকে রেখেছেন কিংবা তাকে অন্য কোথাও বিক্রি করে দিয়েছেন। এ শঙ্কা থেকেই বোনকে ফেরত পেতে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদত হোসেন বলেন, আদালতের নির্দেশনার কোনো কপি এখনো হাতে পাইনি। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন