বিজ্ঞাপন

ইটনায় ট্রলার ডুবে এক জনের মৃত্যু, শিশু নিখোঁজ

May 31, 2022 | 8:35 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ইটনায় যাত্রীবাহী একটি ট্রলার ডুবে গেলে বকুলা বেগম (৬৫) নামে ওই ট্রলারের এক যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া রবিন নামে ৯ মাস বয়সী এক শিশু নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩১ মে) মিঠামইনের ঢাকী বাজার থেকে চামড়াঘাট অভিমুখে যাত্রী নিয়ে ঐশী পরিবহন নামে একটি ট্রলার ইটনা উপজেলার এলংজুরী ঘাটের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ধনু নদীতে ডুবে যায়।

ট্রলারডুবিতে প্রাণ হারানো বকুলা বেগম মিঠামইন উপজেলার ঢাকী মুন্সিহাটির মৃত সালেক মিয়ার স্ত্রী। অন্যদিকে নিখোঁজ শিশু রবিনের বাড়ি ইটনার এলংজুরীতে।

স্থানীয়রা জানান, ঢাকী বাজার থেকে অর্ধশতাধিক যাত্রী নিয়ে মঙ্গলবার (৩১ মে) সকাল সাড়ে ৭টায় ঐশী পরিবহনের ট্রলারটি চামড়াঘাটের উদ্দেশে যাত্রা করে। ট্রলারটি সকাল ৯টার দিকে এলংজুরী বাজার ঘাটে মোড় নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে তলিয়ে যায়।

বিজ্ঞাপন

এসময় স্থানীয়দের সহায়তা যাত্রীরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও ট্রলারের ভেতরে থাকা বকুলা বেগম সেখানেই আটকা পড়েন। তাকে ট্রলারের ভেতর থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মোল্যা জানান, ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। সেখান থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন