বিজ্ঞাপন

নেত্রকোনা ও সুনামগঞ্জে জাকের পার্টির ত্রাণ বিতরণ

July 4, 2022 | 2:38 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: নেত্রকোনার কলমাকান্দা উপজেলার নোয়াপাড়া চর, রাজনগর ও যাত্রাবাড়ী বাজার, বারহাট্টা উপজেলার ফুটকা ও পুটিজান এবং সুনামগঞ্জের মধ্যনগরের টুইয়ার বাজারে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে জাকের পার্টি। জাকের পার্টিরচেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল বন্যায় নেত্রকোনার বিভিন্ন জনপদ সরেজমিন পরিদর্শন এবং অসহায় বানভাসীদের মাঝে ত্রাণ সহায়তা পৌঁছে দেওয়ার জন্য পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দারকে নেত্রকোনায় পাঠান।

বিজ্ঞাপন

সোমবার (৪ জুলাই) জাকের পার্টির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি শামীম হায়দার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব ময়মনসিংহ বিভাগীয় এবং নেত্রকোনা জেলা, কলমাকান্দা, কেন্দুয়া ও পূর্বধলা উপজেলা জাকের পার্টি ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে নিয়ে বন্যা উপদ্রুত নেত্রকোনার কলমাকান্দা ও বারহাট্রা উপজেলা এবং সুনামগঞ্জের মধ্যনগরের বিভিন্ন এলাকায় বানভাসী মানুষের ঘরে ঘরে যান। তাদের দুঃখ দুর্দশায় জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সলের সমবেদনার কথা জানান।

নেতাদের সঙ্গে নিয়ে শামীম হায়দার সকাল থেকে রাত পর্যন্ত দুর্দশাগ্রস্ত নারী,পুরুষ, শিশু,কিশোর এবং অশীতিপর মানুষের মাঝে ত্রাণ সহায়তা বিতরণ করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জিএস/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন