বিজ্ঞাপন

ট্রেনের টিকিট বিক্রিতে অনিয়ম, অভিযোগ স্টেশন মাস্টারের বিরুদ্ধে

July 14, 2022 | 9:50 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নেত্রকোনা: জেলার মোহনগঞ্জ উপজেলার রেল স্টেশনে আন্তঃনগর ট্রেনের টিকিট বিক্রিতে অনিয়মের অভিযোগ উঠেছে স্টেশন মাস্টার আতাউর রহমান বিরুদ্ধে। এতে টিকিট নিতে এসে চরম ভোগান্তির শিকার হচ্ছেন এলকার সাধারণ মানুষ।

বিজ্ঞাপন

ভুক্তভোগীদের অভিযোগ, স্টেশন মাস্টার আতাউর রহমান ও বুকিং সহকারী হাবিবুল্লাহর সহযোগিতায় গড়ে উঠেছে একাধিক টিকিট কালোবাজারি চক্র। তারা অবৈধভাবে টিকিট সংগ্রহ করে ২২০ টাকার মূল্যের টিকিট ৮০০ থেকে এক হাজার টাকাতে বিক্রি করা হচ্ছে।

আলমগীর নামে এক রেল যাত্রী জানান, গতকাল বুধবার (১৩ জুলাই) সকালে রেলের নিয়ম অনুযায়ী দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে থেকে কোনো টিকিট পায়নি। ফলে তিনি নির্ধারিত সময়ে গন্তব্যে যাবার সিদ্ধান্ত বাতিল করে বাড়ি ফিরে যান।

হোসেন আলী নামে অপর এক যাত্রী জানান, কালোবাজারিদের থেকে মোহনগঞ্জ–ঢাকার দুটি শোভন চেয়ারের ৪৪০ টাকার টিকিট এক হাজার ৬০০ টাকায় ক্রয় করেন। ভোর থেকে অসংখ্য যাত্রী লাইনে দাঁড়িয়ে টিকিট না পেয়ে পরবর্তীতে কালোবাজারিদের কাছ থেকে অতিরিক্ত মূল্যে টিকিট ক্রয় করেন।

বিজ্ঞাপন

এ অভিযোগের বিষয়ে স্টেশন মাস্টার আতাউর রহমানের সঙ্গে কথা বলার জন্য যোগাযোগ করা হলে কোনো কথা বলতে রাজি হননি তিনি।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ছাব্বির আহমেদ আকুঞ্জি জানান, স্টেশনে টিকিট বিক্রিতে অনিয়ম এমন অভিযোগ করে প্রতিদিন অসংখ্য ফোন আসছে। বিষয়টি জরুরি ভিত্তিতে ব্যবস্থা নেওয়া প্রয়োজন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন