বিজ্ঞাপন

পটুয়াখালীতে নির্বাচনি সহিংসতায় আহত নৌকার সমর্থকের মৃত্যু

July 19, 2022 | 11:19 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

পটুয়াখালী: বাউফলে নির্বাচনি সহিংসতায় গুরতর আহত নৌকা প্রতীকের সমর্থক আমির হোসেন মৃধা (৭০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার (১৮ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে বরিশাল সেবাচিম হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

তার মৃত্যুর পরপরই রাত সাড়ে ৯টার দিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এস এম মহসিনকে তাঁতেরকাঠির বাসভবন থেকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৮ জুলাই বিকেলে নৌকা প্রতীকের সমর্থকরা একটি মোটরসাইকেল বহর বের করেন। বহরটি নাজিরপুর বাংলা বাজার থেকে তাঁতেরকাঠি ব্রিজের কাছে পৌঁছালে বিদ্রোহী প্রার্থী মহসিনের সমর্থকেরা ওই বহরে হামলা চালায়। এতে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হন। এরমধ্যে গুরুতর আহত আমির হোসেন মৃধাকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।

বাউফল থানার ওসি আল মামুন জানান, নির্বাচনি এলাকার পরিস্থিতি বর্তমানে শান্ত। ওই এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, এ বছরের ১৯ ফেব্রুয়ারি নাজিরপুর-তাতেরকাঠি ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান আমির হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর পদটি শূন্য হয়। এই শূন্যপদে আগামী ২৭ জুলাই নাজিরপুর উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন