বিজ্ঞাপন

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

July 19, 2022 | 11:19 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে দুই জনের মৃত্যুর ঘটনা ঘটেছে নরসিংদীতে। নিহতদের মধ্যে একজন ৮০ বছর বয়সী বৃদ্ধ আবদুল করিম। তার বাড়ি রায়পুরার পলাশতলী ইউনিয়নের ভগিরতপুর গ্রামে। নিহত ৫০ বছর বয়সী আরেক নারীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (১৮ জুলাই) দুপুরে রায়পুরার মেথিকান্দায় ও বিকেলে নরসিংদী শহরের তরোয়া এলাকায় এই দুই দুর্ঘটনা ঘটে।

রেলওয়ে পুলিশ জানায়, সোমবার বিকেলে নরসিংদী শহরের তরোয়া এলাকায় বৃদ্ধ আবদুল করিম নামাজ শেষে রেললাইনে বসে আড্ডা দিচ্ছিলেন। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেসের নীনিচে তিনি কাটা পড়েন।  এতে দুর্ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে খবর পেয়ে রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নরসিংদী ফাড়িঁতে নিয়ে যায়।

এর আগে, দুপুরে রায়পুরার মেথিকান্দা-শ্রীনিধি রেলপথে মাঝখানে ট্রেনে কাটা এক অজ্ঞাত নারীর মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তারা রেলওয়ে পুলিশকে খবর দিলে বিকেলে রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়। ধারণা করা হচ্ছে, দুপুরে সিলেট থেকে ঢাকাগামী কালনী এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

নরসিংদী রেলওয়ে ফাড়িঁর ইনচার্জ ইমায়েদুল জাহেদী বলেন, পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে দুই জন মারা গেছেন। আমরা একজনের পরিচয় নিশ্চিত করতে পেরেছি, আরেকজনের পরিচয় উদ্ধারে কাজ করছি। এ ঘটনায় পরিবারের সঙ্গে আলোচনাসাপেক্ষে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া করা হবে।

সারাবাংলা/টিআর

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন