বিজ্ঞাপন

পরিচালনা পর্ষদ নিয়ে বিরোধে অধ্যক্ষকে মারধর, থানায় অভিযোগ

July 25, 2022 | 10:56 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: গাবতলীতে পথ আটকে এক কলেজ অধ্যক্ষকে মারধর করা হয়েছে। কলেজ পরিচালনা পর্ষদ গঠন নিয়ে বিরোধে তার ওপর এই হামলা করা হয়। এই ঘটনায় ওই অধ্যক্ষ থানায় অভিযোগ দায়ের করেছেন। মারধরের শিকার রুস্তম আলী গাবতলী উপজেলার লাঠিগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ।

বিজ্ঞাপন

সোমবার (২৫ জুলাই) সকালে তিনি বাড়ি থেকে কলেজের উদ্দেশে রওয়ানা হন। পথিমধ্যে নামা দাঁড়াইলে তাকে বহনকারী সিএনজিচালিত অটোরিকশার গতি রোধ করে স্থানীয় কিছু ব্যক্তি। তারা ওই শিক্ষককে অটোরিকশা থেকে নামিয়ে মারপিট করেন।

অধ্যক্ষ রুস্তম আলী জানান, স্থানীয় বাসিন্দা নজরুল ইসলাম খানের নেতৃত্বে ২০/২৫ জন তাকে ঘিরে নিয়ে মারপিট করেন। কলেজের পরিচালনা পর্ষদ কেন গঠন করা হচ্ছে না সেটা নিয়েই তাকে মারপিট করা হয়।

যোগাযোগ করা হলে অ্যাডহক কমিটির সভাপতি ও গাবতলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোমিনুল হক শিলু বলেন, ‘হামলাকারিরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তারা প্রকাশ্যে পথ আটকিয়ে একজন শিক্ষককে লাঞ্ছিত করেছে। এবিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

বিজ্ঞাপন

যোগাযোগ করা হলে অভিযুক্ত নজরুল ইসলাম খান বলেন, ‘আমাদের বাড়ির পাশে কলেজ, কিন্তু আমাদের কোনো কিছু না জানিয়ে অধ্যক্ষ নিজের পছন্দে অ্যাডহক কমিটি করে এনেছে। এখন তাকে পূর্ণাঙ্গ কমিটির কথা বললে তালবাহনা করছে। এ নিয়ে যেন কোনো বিক্ষোভ না হয় সেই কৌশল করতেই তিনি মিথ্যা অভিযোগ করছেন।’ সোমবার এলাকায় কোন মারপিট হয়নি বলেও দাবি করেন তিনি।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, ‘অধ্যক্ষ ওই ঘটনায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন