বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালে হাজতির মৃত্যু

July 26, 2022 | 11:08 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরাণীগঞ্জ) এক হাজতি অসুস্থ হয়ে মারা গেছেন। হাজতির নাম মো. আনোয়ার হোসেন খান (৫৫)। তিনি নোয়াখালী জেলার হাতিয়া থানার আলামিন গ্রামের মো. আছিউল হকের ছেলে।

বিজ্ঞাপন

আনোয়ার হোসেন অসুস্থ হয়ে পড়লে মঙ্গলবার (২৬ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী মো. আল-আমিন জানান, সকালে কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে পড়ে আনোয়ার নামে ও হাজতি। পরে কারা চিকিৎসকের পরামর্শে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। মৃত ব্যক্তির বিষয়ে বিস্তারিত কিছু পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

কারাগার সূত্রে জানা গেছে, নোয়াখালী জেলার হাতিয়া থানার একটি অস্ত্র মামলায় নোয়াখালী কারাগারে বন্দি ছিলেন আনোয়ার হোসেন। সেখানে অসুস্থ হলে তাকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে কুমিল্লা কারাগারে ও পরে কেরাণীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। তিনি পিএলআইডি, হাইপারটেশন ও গ্যাস্ট্রোন্ট্রেরাইটিস রোগে আক্রান্ত ছিলেন।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন