বিজ্ঞাপন

বঙ্গবন্ধু বাঙালি জাতিসত্তার প্রতীক: গোলাম দস্তগীর গাজী

August 15, 2022 | 11:51 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধুকে হত্যা করে খুনিচক্র ভেবেছিল ইতিহাস থেকে তাকে চিরতরে বিচ্ছিন্ন করা যাবে, কিন্তু ইতিহাস প্রমাণ করেছে বঙ্গবন্ধু বাঙালি জাতিসত্তার প্রতীক।

বিজ্ঞাপন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে সোমবার (১৫ আগস্ট) উপ‌জেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে মন্ত্রী একথা বলেন। রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় উপ‌জেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ম্যুরা‌লে পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও ঋণের চেক বিতরণ করা হয়।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেন, ‘ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করে শুধু একজন ব্যক্তিকে হত্যা করেনি, তারা ইতিহাসকে হত্যা করেছে। বঙ্গবন্ধুর হত্যার পর দেশ যে পথে গেল, হয়তো সে পথে যেত না। তিনি দেশকে একটা পূর্ণতা দিতে পারতেন।’

বিজ্ঞাপন

গোলাম দস্তগীর গাজী বলেন, ‘জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন সোনার বাংলা গড়তে। আর সেই স্বপ্ন বুকে নিয়ে দেশে উন্নয়ন করে চলেছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগকে সাজিয়েছেন এবং এই সোনার বাংলা গড়ে তুলেছেন। আমরা দারিদ্রহীন ও ক্ষুধামুক্ত একটি দেশ পেয়েছি। আর এই দেশটাকে রক্ষা করতে হলে অবশ্যই নৌকাকে জয়ী করতে হবে।’

অনুষ্ঠানে সভাপ‌তি‌ত্ব করেন- রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহান। এসময় আরও উপস্থিত ছিলেন-, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ‌রিয়ার পান্না সো‌হেল, উপ‌জেলা সহকারী ক‌মিশনার (ভূ‌মি) কামরুল ইসলাম মারুফসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন