বিজ্ঞাপন

সাকিবকে নিয়ে আগে ব্যাটিংয়ে বাংলাদেশ, বাদ সাব্বির-মুস্তাফিজ

October 9, 2022 | 11:47 am

স্পোর্টস ডেস্ক

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে বাংলাদেশ। নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান আজ ফিরেছেন। টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ে সিদ্ধান্ত নেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। তিন পরিবর্তন এসেছে বাংলাদেশ একাদশে।

বিজ্ঞাপন

পাকিস্তানের বিপক্ষের একদশ থেকে বাদ পড়েছেন তিন ক্রিকেটার। তারা হলেন মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান এবং নাসুম আহমেদ। এই তিন ক্রিকেটারের বদলে দলে ঢুকেছেন অধিনায়ক সাকিব আল হাসান, পেসার শরিফুল ইসলাম এবং ওপেনার নাজমুল হোসেন শান্ত।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে আগেই দেশ ছাড়া সাকিব ঠিক সময়ে নিউজিল্যান্ডে দলের সঙ্গে যোগ দিতে পারেননি। আর তাই তো ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামতে পারেননি সাকিন। তার অনুপস্থিতিতে বাংলাদেশের অধিনায়কত্ব করেন সহ অধিনায়ক নুরুল হাসান সোহান। তবে পাকিস্তানকে মাত্র ১৬৭ রানে আটকে দিয়েও ২১ রানে হারে বাংলাদেশ।

সিরিজের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক নিউজিল্যান্ডকে ৬ উইকেটে হারিয়েছে পাকিস্তান। এবার নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। বাংলাদেশ সময় দুপুর ১২টা ১০ মিনিটে শুরু হবে ম্যাচটি।

বিজ্ঞাপন

বাংলাদেশ একাদশ: মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন ধ্রুব, সাকিব আল হাসান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, ইয়াসির আলী, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম এবং নাজমুল হোসেন শান্ত

নিউজিল্যান্ড একাদশ:  ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), ফিন অ্যালেন, কেইন উইলিয়ামসন (অধিনায়ক), গ্লেন ফিলিপস, মার্ক চাপম্যান, জেমস নিশাম, মাইকেল ব্রেসওয়েল, অ্যাডাম মিলনে, ইশ সোধি, টিম সাউদি এবং ট্রেন্ট বোল্ট

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন