বিজ্ঞাপন

স্টারের নতুন দুই শাখা ও চার ছবির ঘোষণা

October 9, 2022 | 4:27 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

দেশের প্রথম মাল্টিপ্লেক্স স্টার সিনেপ্লেক্স তাদের ১৮ বছর পূর্ণ করেছে ৮ অক্টোবর। এ উপলক্ষে তাদের মহাখালী এসকেএস শাখায় আয়োজিত এক অনুষ্ঠানে তারা নতুন দুটি শাখা ও চারটি ছবি প্রযোজনার ঘোষণা দিয়েছে।

বিজ্ঞাপন

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান এ ঘোষণা দেন। “বাংলা সিনেমায় এখন নতুন হাওয়া বইছে। এতে আমরা খুবই আনন্দিত। মনে পড়ে ২০১৮ সালের কথা। তখন আমরা খুব হতাশ হয়ে পড়েছিলাম। কারণ, আমাদের মতো করে বাংলা সিনেমা পাচ্ছিলাম না। সেই হতাশা থেকেই ‘ন ডরাই’ ছবিটি নির্মাণ করেছি এবং দারুণভাবে সফল হয়েছি। আফসোস, এরপরই মহামারির কবলে পড়ি। আমাদের হলগুলো বন্ধ হয়ে যায়।”

“আমরা খেয়ে না খেয়ে তখন নিজেদের টিকিয়ে রেখেছিলাম। আশার কথা, আবারও আমরা ঘুরে দাঁড়িয়েছি। আমাদের সিনেমাও জেগে উঠেছে। সেই আনন্দের রেশ ধরে এই শুভদিনে জানাতে চাই, আমরা চারটি পূর্ণদৈর্ঘ্য সিনেমা নির্মাণের পরিকল্পনা হাতে নিয়েছি। স্ক্রিপ্ট চলছে। আশা করছি, আসছে বছরে অন্তত তিনটি সিনেমা আমরা আপনাদের উপহার দিতে পারব। কারণ, বাংলা সিনেমার এই হাওয়া আমাদের সবাইকে মিলে ধরে রাখতে হবে।’’

ওই সময় তিনি স্টার সিনেপ্লেক্সের শাখা ঢাকার বাইরে ছড়িয়ে দেওয়ার কথাও জানান। যে তালিকায় রয়েছে চট্টগ্রাম, বগুড়া, রাজশাহী, কক্সবাজার, সিলেট, খুলনাসহ দেশের বিভিন্ন জেলা।

বিজ্ঞাপন

নতুন চারটি ছবি প্রযোজনার ঘোষণা দিয়ে বলেন, আমরা নতুন করে চারটি ছবি প্রযোজনা করতে যাচ্ছি। এর মধ্যে তিনটিই আগামী বছরে সিনেমা হলে আসবে।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন