বিজ্ঞাপন

বিশ্বকাপ শেষ সাদিও মানের

November 9, 2022 | 4:12 pm

স্পোর্টস ডেস্ক

সেনেগালকে আফ্রিকান নেশনস কাপ এনে দেওয়ার পর নিশ্চিত করেন বিশ্বকাপে অংশগ্রহণও। প্রথমবারের মতো সেনেগালের আফ্রিকার সেরা মুকুট জয়ে সবচেয়ে বড় অবদান সাদিও মানের। আর দলকে বিশ্বকাপে নেওয়াতেও সবচেয়ে বেশি অবদান ছিল তারই। তবে বিশ্বকাপের মাত্র ১১ দিন বাকি থাকতে ইনজুরিতে পড়ে ছিটকে গেলেন সাদিও মানে। এমনটাই জানিয়েছে ফ্রেঞ্চ সংবাদমাধ্যম এলইকুইপ এবং ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল।

বিজ্ঞাপন

বায়ার্ন মিউনিখের হয়ে ভার্ডার ব্রেমেনের বিপক্ষে খেলার সময় পায়ের মাংসপেশিতে চোট পান মানে। এরপরেই তাকে তুলে নেওয়া হয় মাঠ থেকে।

সে সময় ধারণা করা হয়েছিল বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তিনি। তবে এরপরে ফ্রেঞ্চ সংবাদমাধ্যম তার বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার ব্যাপারটি নিশ্চিত করে।

বায়ার্নের সহকারী কোচ ডিনো টপ্পমোয়েল্লার জানান, মানের ইনজুরি বেশ খারাপ অবস্থায়। আর প্রধান কোচ হুলেন নাগেলসম্যান জানিয়েছিলেন তার ইনজুরি সম্পর্কে বিস্তারিত জানা যাবে পরীক্ষা নিরীক্ষার পর।

বিজ্ঞাপন

বায়ার্নের ৬-১ গোলের বড় জয়ের দিনে ম্যাচের ২০ মিনিটে চোট পেয়ে মাঠ ছাড়েন তিনি। এলইকুইপ জানিয়েছে, বিশ্বকাপে আর খেলা হচ্ছে না সাদিও মানের। সেনেগালের জন্য এটি অনেক বড় একটি দুঃসংবাদ। গ্রুপ এ’তে স্বাগতিক কাতার, নেদারল্যান্ডস আর ইকুয়েডরের সঙ্গে আছে সেনেগাল। নিজেদের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে খেলবে সেনেগাল।

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন