বিজ্ঞাপন

হাজার হাজার নেতাকর্মী নিয়ে মহিলা আ.লীগের সম্মেলনে হাছিনা গাজী

November 26, 2022 | 2:32 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: হাজার হাজার নেতাকর্মী নিয়ে মিছিল সহযোগে মহিলা আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিয়েছেন রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাছিনা গাজী।

বিজ্ঞাপন

শনিবার (২৬ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। দুপুরে রূপগঞ্জের স্থানীয় নেতাকর্মীদের একটি বিশাল বহর নিয়ে সম্মেলন স্থলে প্রবেশ করেন মেয়র হাছিনা গাজী।

মাথায় রঙিন ক্যাপ আর হাতে বাহারি প্লাকার্ডে উৎসবের আমেজে সম্মেলন স্থলে তার নেতৃত্বে যোগ দেন কয়েক হাজার স্থানীয় নেতাকর্মী। বহরে থাকা নেতাকর্মীদের বিভিন্ন দলীয় স্লোগান দিতে দেখা যায়।

মহিলা আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধন ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সম্মেলন উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যান ও আশপাশের এলাকা ব্যানার, প্ল্যাকার্ড ও ফেস্টুনে ছেয়ে গেছে।

বিজ্ঞাপন

জানা যায়, মহিলা আওয়ামী লীগের এটি ষষ্ঠ জাতীয় সম্মেলন। ২০১৭ সালের ৪ মার্চ সংগঠনটির সর্বশেষ সম্মেলন হয়। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী, প্রতি তিন বছর পর সম্মেলন হওয়ার কথা থাকলেও প্রায় পাঁচ বছর পর এ সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সর্বশেষ সম্মেলনে সাফিয়া খাতুনকে সভাপতি ও মাহমুদা বেগমকে সাধারণ সম্পাদক করা হয়।

সম্মেলনে যোগ দেওয়ার আগে গণমাধ্যমে হাছিনা গাজী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মহিলা আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে। যেকোনো অপশক্তি রুখতে আমরা সবসময় রাজপথে আছি। অনেক রক্তের বিনিময়ে আমরা এই দেশ পেয়েছি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে আমরা পাশে আছি। বঙ্গবন্ধু যে স্বপ্নের বাংলাদেশ গড়তে চেয়েছিলেন প্রধানমন্ত্রী সেটা বাস্তবায়ন করছেন। এখন একটি পক্ষ প্রধানমন্ত্রীর অর্জনকে ম্লান করতে চান। আমরা সেই অপশক্তির ষড়যন্ত্র রুখতে মাঠে আছি।’

বিজ্ঞাপন

হাছিনা গাজী আরও বলেন, ‘আমরা স্বাধীনতার সুফল ভোগ করছি। আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। দেশের মানুষ এখন বোঝে কারা দেশের জন্য কাজ করে। দেশের মানুষের জন্য কাজ করে। প্রধানমন্ত্রী যে সোনার বাংলাদেশ চান, আমরা সেটা বাস্তবায়নে কাজ করছি। আমরা এমন দেশ চাই যেখানে সবাই সুখে থাকবে। এখন আমরা এগিয়ে যাচ্ছি। পদ্মা সেতুর মত বড় বড় প্রকল্প আওয়ামী লীগ সরকার বাস্তবায়ন করছে।’

সারাবাংলা/এসজে/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন