বিজ্ঞাপন

রায়হান খানের প্রথম ছবিতে ভাবনা-রোশান

December 22, 2022 | 2:07 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

টেলিভিশন নাটকের জনপ্রিয় পরিচালক রায়হান খান। তিনি প্রথমবারের মতো সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। ‘এক্সকিউজ মি’ নামের ছবিটিতে অভিনয় করবেন আশনা হাবিব ভাবনা ও জিয়াউল রোশান। ছবিটির শুটিং শুরু হবে আগামী বছরের ২০ ফেব্রুয়ারি থেকে।

বিজ্ঞাপন

বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেল ছবিটির ঘোষণা দেন রায়হান খান। তিনি জানান, ছবিটি হবে বাণিজ্যিক ঘরানার। রোমান্টিক গল্পের ছবিতে সামাজিক নানা বৈষম্যের কথা।

রোশান ও ভাবনাকে নিয়ে ছবিটি করার ব্যাপারে রায়হান খান বলেন, ভাবনার সঙ্গে একাধিক নাটকে কাজ করা হয়েছে। সে আগেই পরীক্ষিত। তাছাড়া আমার এই সিনেমার চরিত্রটি একজন আহ্লাদী মেয়ের, যা ভাবনার সঙ্গে মানানসই। অন্যদিকে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় রোশানের অভিনয় দেখে খুব ভালো লেগেছে। ভাবনার সঙ্গেও মানাবে তাকে।

রোশান বলেন, ‘সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছি দুই মাস আগে। কিছু বিষয় বাকি ছিল বলে আপনাদের জানানো হয়নি। আমি সব সময় চেষ্টা করি আমার আগামী কাজটি যেন আগের চেয়ে ডিফারেন্ট হয়। এই সিনেমাটিতে আমাকে সে রকম একটা চরিত্রে দেখতে পাবেন।’

বিজ্ঞাপন

ভাবনা বলেন, রায়হান খান ভালো পরিচালক, ভালো চিত্রগ্রাহকও, তাই সিনেমা পরিচালনায় তার বাড়তি সুবিধা হবে। সে ক্যামেরার পেছনে থাকলেই সামনের মানুষটি সুন্দরভাবে পর্দায় ফুটে ওঠে। এটি আমার কথা নয়, যারা তার নির্দেশনায় কাজ করেছে সবাই একই কথাই বলবে। সেই বিশ্বাস থেকে তার পরিচালিত প্রথম সিনেমায় আমার কাজ হতে যাচ্ছে। দীর্ঘদিন ধরেই রায়হান খান একটি সিনেমা নির্মাণ করার পরিকল্পনা করে আসছিলেন। অনেকদিন আগেই আমাকে বলেছিল, তিনি সিনেমা নির্মাণ করলে আমাকে নেবেন। সেই কথা তিনি রেখেছেন। এ জন্য তার কাছে কৃতজ্ঞ। আশা করছি, তার নির্মাণে আমাদের এই সিনেমাটি ভালো একটি কাজ হয়ে থাকবে।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন