বিজ্ঞাপন

‘উন্নয়ন ব্যাহতে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা কর‌ছে জামায়াত-বিএনপি’

December 22, 2022 | 9:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ব্যাহত কর‌তে জামায়াত-‌শি‌বির ও বিএনপি দে‌শে নৈরাজ্য-বিশৃঙ্খলা করার চেষ্টা কর‌ছে বলে মন্তব্য করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করবে বলে উল্লেখ করেন তিনি।

বিজ্ঞাপন

বৃহস্প‌তিবার (২২ ডিসেম্বর) বিকা‌লে জেলার রূপগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে জামায়াত-‌শি‌বি‌র ও বিএনপির আগুন সন্ত্রাস, নৈরাজ্য ও বিশৃঙ্খলার বিরুদ্ধে অনুষ্ঠিত বি‌ক্ষোভ মি‌ছি‌লে শেষে এ মন্তব্য করেন বস্ত্র ও পাটমন্ত্রী। স্থানীয় আওয়ামী লীগ ও সহ‌যোগী সংগঠনের উদ্যোগে এই বিক্ষোভ মিছিল হয়।

গোলাম দস্তগীর গাজী বলেন, ‘বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ব্যাহত কর‌তে জামায়াত-‌শি‌বির ও বিএনপি দে‌শে নৈরাজ্য ও বিশৃঙ্খলা করার চেষ্টা কর‌ছে। তা‌দের‌ এটা করতে দেওয়া হ‌বে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে জনগণকে নিয়ে যেকোনো বিশৃঙ্খলা প্রতিরোধ করবে।’

এ সময় রূপগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফের‌দৌসী আলম নীলা, গোলাকান্দাইল ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান কামরুল হাসান তু‌হিন, ভুলতা ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান আরিফুল ইসলাম ভুইয়া, উপ‌জেলা যুবলী‌গের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হিন, উপ‌জেলা ম‌হিলা লী‌গের সাধারণ সম্পাদক শিলা রানী পাল, গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাত্তার চৌধুরী, ভুলতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল ভুইয়া, উপ‌জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য নাঈম ভুইয়াসহ অনেকে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন