বিজ্ঞাপন

সেন্সর পেলো শাকিব-বুবলির ছবি

December 26, 2022 | 5:36 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

শাকিব খান ও বুবলি অভিনীত ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবিটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে। গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের সদস্য মুশফিকুর রহমান গুলজার। তিনি বলেন, অ্যাকশন রোমান্স ও সামাজিক সচেতনতাধর্মী সিনেমা ‘লিডার আমিই বাংলাদেশে’ মুক্তির জন্য আনকাট ছাড়পত্র দিয়েছে।

বিজ্ঞাপন

‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমাটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এ প্রসঙ্গে নির্মাতা তপু খান বলেন, লিডার দেখে সেন্সর সদস্যরা ফোন করে প্রশংসা করেছেন। প্রথম ছবির আনকাট সেন্সর ও প্রশংসা পাওয়া সৌভাগ্যের ব্যাপার বলে মনে করছি। যেহেতু সেন্সর পেয়েছে ‘লিডার-আমিই বাংলাদেশ’, শিগগির মুক্তির বিষয়টি জানাবে প্রযোজনা সংস্থা বেঙ্গল মাল্টিমিডিয়া।

গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের সদস্য মুশফিকুর রহমান গুলজার। তিনি বলেন, অ্যাকশন রোমান্স ও সামাজিক সচেতনতাধর্মী সিনেমা ‘লিডার আমিই বাংলাদেশে’ মুক্তির জন্য আনকাট ছাড়পত্র দিয়েছে।

২০২১ সালের ২৫ মে শুরু হয়েছিল সিনেমাটির দৃশ্যধারণ। ওই বছরের ২৬ সেপ্টেম্বর ক্যামেরা ক্লোজ হয়েছিল। শুধু একটি গান বাদে সাড়ে তিন মাসেই সিনেমাটির শুটিং শেষ হয়। পরবর্তী সময়ে লকডাউনসহ নানান কারণে গানটির শুটিং করা সম্ভব হয়নি। গেল অক্টোবর মাসে গানটির শুটিং শেষ হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন