বিজ্ঞাপন

জাতির পিতার সমাধিসৌধে আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন

January 7, 2023 | 9:21 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটি। শনিবার (৭ জানুয়ারি) দুপুরে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা শেষে মোনাজাত করেন নেতারা।

বিজ্ঞাপন

এতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, কেন্দ্রীয় কাযনির্বাহী সংসদ ও জাতীয় কমিটির সদস্যরা। এরপর টুঙ্গিপাড়ায় উপস্থিত থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গোপালগঞ্জের ২৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং একটি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন শেখ হাসিনা।

প্রকল্প উদ্বোধন শেষে তিনি গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি নিয়ে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ অফিসে যৌথসভায় বসেন আওয়ামী লীগ নেতারা। যৌথসভা শেষে বিকেলে সড়ক পথে ঢাকার উদ্দেশে রওনা হবেন নেতারা।

এর আগে শুক্রবার (৬ জানুয়ারি) বেলা ১১ টায় দুদিনের সফরে গোপালগঞ্জে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল ৮টায় সড়কপথে তিনি ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেন। ২২তম সম্মেলনে আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মতো টুঙ্গিপাড়া সফর করেন প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন তিনি।

বিজ্ঞাপন

শুক্রবার (৬ জানুয়ারি) শেখ হাসিনা জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে খুলনায় তার পারিবারিক সম্পত্তি দেখতে যান। এরপর তিনি আবার গোপালগঞ্জে ফিরে আসেন। এদিন সকাল দিকে শুক্রবার গণভবন থেকে সকাল আটটায় গণভবন থেকে সড়কপথে টুঙ্গিপড়ায় পৌঁছান আওয়ামী লীগ সভাপতি। টু্ঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধিসৌধে ছোট বোন শেখ রেহানা নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর দুপুরে টুঙ্গিপাড়া থেকে খুলনায় যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সারাবাংলা/এনআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন