বিজ্ঞাপন

রোনালদোর হ্যাটট্রিকে লিগের শীর্ষে আল নাসের

February 26, 2023 | 1:51 am

স্পোর্টস ডেস্ক

আল নাসেরের হয়ে শুরুর দুই ম্যাচে নিজেকে মানিয়ে নিতে পারেননি রোনালদো। পাননি গোলের দেখাও। তবে নিজের তৃতীয় ম্যাচ থেকে মানিয়ে নিয়েছেন আল নাসেরের সঙ্গে আর সেখানেই শুরু গোলের দেখা পাওয়া। এরপর নিজের শেষ তিন ম্যাচে পেয়ে গেলেন দ্বিতীয় হ্যাটট্রিক। দামাক এফসির বিপক্ষে হ্যাটট্রিক করে দলকে এনে দিয়েছেন ৩-০ গোলের জয়। সেই সঙ্গে আল নাসের সৌদি প্রিমিয়ার লিগের শীর্ষেও উঠে এসেছে।

বিজ্ঞাপন

দামাক এফসির বিপক্ষে ম্যাচের শুরু থেকেই দুর্দান্ত খেলতে শুরু করে ক্রিস্টিয়ানো রোনালদোরা। ১৭ মিনিটের মাথায় ডি বক্সের ভেতর হ্যান্ডবল করে হলুদ কার্ড দেখেন দামাকের ফারুক শাফাই আর সেই সঙ্গে আল নাসের পেয়ে যায় পেনাল্টি। স্পটকিক থেকে ডান পায়ের জোরালো শটে লক্ষ্যভেদ করে আল নাসেরকে ১-০ গোলে এগিয়ে নেন রোনালদো।

লিড নেওয়ার পর আরও মরিয়া হয়ে খেলতে থাকে আল নাসের। দ্বিতীয় গোল পেতেও তাই বেশি সময় অপেক্ষা করতে হয়নি। ২৩ মিনিটের মাথায় সুলতান আল ঘানামের কাছ থেকে মধ্যমাঠের একটু সামনে বল পেয়ে একাই বল টেনে ডি বক্সের কাছে চলে যান রোনালদো। ডি বক্সের ঠিক সামনে থেকে বাঁ পায়ের দুর্দান্ত শটে বল জালে জড়িয়ে ব্যবধান ২-০ করেন রোনালদো।

প্রথমার্ধের খেলা তখন শেষের পথে বাকি আর মাত্র এক মিনিট। ৪৪তম মিনিটের মাথায় আইমান আহমেদের কাছ থেকে বল পেয়ে ডি বক্সের মধ্য থেকে ডান পায়ের শটে আবারও বল জালে জড়ান রোনালদো। এতেই পুর্ণ রোনালদোর হ্য্যটট্রিক। আর আল নাসের এগিয়ে গেল ৩-০ গোলের ব্যবধানে।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধে আরও বেশ কিছু গোলের সুযোগ তৈরি করে আল নাসের। তবে পায়নি গোলের দেখা। এতেই ৩-০ গোলের জয় নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোদের।

সৌদি আরব প্রিমিয়ার লিগে ১৮ ম্যাচে ১৩ জয় ৪ ড্র আর এক হারে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসের। সমান ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে দুইয়ে আল ইত্তিহাদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন