বিজ্ঞাপন

গলায় ব্লেড চালালেন রিকশাচালক, জখম করলেন ছেলেকেও

May 29, 2023 | 1:24 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাজারীবাগ মাহাদিনগরে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নিজের গলায় ব্লেড চালিয়ে জখম হয়েছেন মোস্তফা ওরফে ইমন (৪৫) নামে এক রিকশাচালক। বাধা দিতে গিয়ে আহত হয়েছেন ছেলে মো. আশিক (১৭)।

বিজ্ঞাপন

সোমবার (২৯ মে) সকাল সাড়ে ৮টার দিকে মাহাদিনগরের বাড়ির পাশেই এই ঘটনা ঘটে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে আহত মোস্তফার স্ত্রী ইসমত আরা জানান, তার স্বামী রিকশা চালক। ৩ ছেলে ও ১ মেয়ে রয়েছে তাদের ঘরে। কয়েকমাস আগে স্বামীর সঙ্গে ঝগড়া করে ওই বাড়ি থেকে চলে যান তিনি। তখন স্বামীকে ডিভোর্সের কথা বললে রাজি হননি। এক মাস আগে আবার স্বামীর কাছে ফিরে আসেন তিনি।

ইসমত আরা আরো জানান, এসব নিয়ে আজ সকালে স্বামী-স্ত্রীর মাঝে আবারও ঝগড়া হয়। এক পর্যায়ে মোস্তফা বাড়ি থেকে বের হয়ে পাশের দোকান থেকে ব্লেড কিনে নিজের গলায় নিজেই জখম করেন। দেখতে পেয়ে ছেলে আশিক তাকে বাধা দেওয়ার চেষ্টা করে। তখন উত্তেজিত হয়ে ছেলের বুক ও পেটেও জখম করে। রক্তাক্ত অবস্থায় বাবা ও ছেলেকে হাসপাতালে নেওয়া হয়।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই রিকশা চালকের গলায় গুরুতর জখম আছে। তার অবস্থা আশঙ্কাজনক। তবে ছেলেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাটি হাজারীবাগ থানায় জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন