বিজ্ঞাপন

আধা মিনিটে রহস্য ও প্রেমের গল্প

June 17, 2023 | 2:52 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

মাহফুজ আহমেদের ৮ বছর পর সিনেমায় কামব্যাক। বুবলির সঙ্গে তার প্রথম জুটি। চয়নিকা চৌধুরীর চ্বিতীয় ছবি। সব মিলিয়ে ঈদে মুক্তি পেতে যাওয়া ছবিগুলোর মধ্যে বেশ আগ্রহের জায়গা তৈরি করেছে ‘প্রহেলিকা’। সে আগ্রহের আগুণে ঘি ঢাললো ছবিটির ৩০ সেকেন্ডের একটি টিজার। যেখানে ছবিটির কিছু চুম্বক অংশ তুলে ধরা হয়েছে।

বিজ্ঞাপন

ভালোবাসার মানুষকে পাওয়া না পাওয়ার আভাস রয়েছে ছোট্ট টিজারটিতে। রয়েছে রহস্যের গন্ধও। বুবলি বলছেন, ‘ছেলেটাকে আপনার কাছে পাঠিয়েছিল বাঁচাবার জন্য’। আবার টিজারের শেষ অংশে মাহফুজ বলছেন, ‘আমি যারে ভালোবাসি, তারে কেউ ছুঁইতে পারে না’ ।

ঈদে মুক্তি পেতে যাওয়া ছবিটি ইতোমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে। ছবিটি নিয়ে মাহফুজ আহমেদ বলেন, ‘ছবিটির গল্প আমরা বলবো না। এমনকি গল্পের ধারনাটিও প্রকাশ করতে চাই না। তবে এটুকু বলি, যে কোনও মানুষ সারাজীবন মনের মানুষকে খুঁজে ফেরে। সেটা শেষ পর্যন্ত পায় কিনা, এটা বড় একটা প্রশ্ন। ছবিটিতে সেই প্রশ্নের জবাব খোঁজার চেষ্টা করেছি আমরা।’

‘প্রহেলিকা’য় মাহফুজ আহমেদ ও বুবলীর সঙ্গে আরও অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু প্রমুখ। রঙ্গন মিউজিকের ব্যানারে এটি প্রযোজনা করেছেন জামাল হোসেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন