বিজ্ঞাপন

অমিতাভ-শাহরুখের পর রনবীর, কেমন হলো ‘ডন থ্রি’ টিজার

August 9, 2023 | 3:15 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘ডন কা ইন্তেজার তো গ্যারা মুল্কো কি পুলিশ কর রহি হ্যা’… এই সেই আইকনিক ডায়লগ। তারপরই চারিদিকে ডন এর গলার আওয়াজ… একদিন অমিতাভের জায়গায় ‘ডনে’র জুতোয় পা গলিয়েছিলেন শাহরুখ। এবার সেই জায়গায় বলিউডের পাওয়ার হাউস রণবীর সিং।

বিজ্ঞাপন

খবর ছিল আগেই শাহরুখ নাকি মানা করে দিয়েছেন। আজই প্রকাশ্যে এসেছে ‘ডন থ্রি’ এর টিজার। এখনও রণবীরের মুখে ডায়লগ শোনা না গেলেও শেষ পর্যায়ে গিয়ে নিজেকে ‘ডন’ বলেই উল্লেখ করলেন তিনি। টিজারের শুরুতেই, স্কাইলাইন, অন্ধকার ঘর এবং একটি লাইটার। যেখানে একজন মানুষ নিজের সম্পর্কে বর্ণনা দিচ্ছেন।

বেশ সাসপেন্স রাখার পরই একদম শেষে আত্মপ্রকাশ করেন রণবীর। চোখে চশমা, সিলভার গয়না, এবং সিগারেট…অন্যান্য ডনদের থেকে একটু হাটকে। তথাকথিত ২০২৩ সালের ডন মনে হচ্ছে তাকে। ডন মানেই গুলি-বন্দুক এবং ট্রিক্স। ‘মৃত্যুর সঙ্গে খেলাই আমার কাজ, আর আমার নাম…?’ টিজারে ধোঁয়াশা থাকলেও, সেই পুরনো মিউজিক এবং ভিডিওর ক্যাপশনে লেখা… ‘এক নতুন অধ্যায়ের শুরু’।

যদিও রণবীরকে ডন হিসেবে মেনে নেওয়া একেবারেই সম্ভব হচ্ছে না অনুরাগীদের। শাহরুখ নয়, তাই বলে রণবীর সিং কেন? কেউ বলে বসলেন, “বলিউড ভুল করে তাই বলে এমন ভুল?” আবার কেউ বললেন, “টিজার জমলই না।” আবার কেউ বললেন, “এর থেকে সিনিয়র বচ্চন এই বয়সেও কাঁপিয়ে দিতেন।” ডন এর চেহারায় বদল এলেও কারওর পছন্দ হয়নি এই ট্রেলার।

বিজ্ঞাপন

পরিচালক ফারহান আখতার। বেশ অনেকবছর অপেক্ষা করেছিলেন শাহরুখের জন্য। কিন্তু কিং খান রাজি হননি। তাহলে কি হিট করানোর জন্যই রণবীর। যদিও বেশিরভাগের দাবি একটাই, “এখনও সময় আছে। কাস্টিং বদলে দিন।” খবর ইন্ডিয়ান এক্সপ্রেস।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন