বিজ্ঞাপন

যুব ইউনিয়ন নেতার মরদেহ উদ্ধার

August 13, 2023 | 11:24 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ: যুব ইউনিয়নের নেতা অন্তর চক্রবর্তীর (৩২) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবরি দল। কিশোরগঞ্জের মিঠামইন হাওরে বেড়াতে গিয়ে নৌকা থেকে পড়ে নিখোঁজের ৪২ ঘণ্টা পর তার মরদেহ উদ্ধার হয়।

বিজ্ঞাপন

রোববার (১৩ আগস্ট) সকাল ৯টার দিকে নবনির্মিত আব্দুল হামিদ সেনানিবাসের পশ্চিম প্রান্ত এলাকার ঘোড়াউত্রা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ফায়ার সার্ভিস কিশোরগঞ্জের স্টেশন অফিসার আবুজর গিফারী এ তথ্য নিশ্চিত করেন।

মৃত অন্তর চক্রবর্তী ঝালকাঠি জেলার কাটপট্টি এলাকার উত্তম চক্রবর্তীর ছেলে। তিনি ঢাকার মহাখালীর একটি প্রাইভেট কোম্পানির হিসাব রক্ষক হিসাবে কর্মরত ছিলেন। অন্তর বাংলাদেশ ছাত্র ইউনিয়নের বরিশাল জেলা শাখার সাবেক সভাপতি। বর্তমানে তিনি যুব ইউনিয়ন জাতীয় কমিটির সদস্য ও ঢাকা উত্তরের তথ্য ও গবেষণা সম্পাদক পদে ছিলেন।

ঘুরতে যাওয়া অন্তর চক্রবর্তীর সহকর্মী সুব্রত কুমার দে জানান, শুক্রবার (১১ আগস্ট) ছুটির দিনে সকালে ঢাকা থেকে ১০ জনের একটি দল কিশোরগঞ্জের হাওর এলাকায় ঘুরতে আসেন। এ সময় নিকলী থেকে ইঞ্জিন চালিত নৌকা যুগে মিঠামইন অলওয়েদার সড়কে যাওয়ার পথে মিঠামইনে নবনির্মিত সেনানিবাস এলাকা পার হওয়ার সময় পশ্চিম প্রান্তে ঘোড়াউত্রা নদীতে নৌকা থেকে পড়ে নিখোঁজ হন অন্তর। নিখোঁজের সময় নৌকার গলুইয়ে বসে অন্তর বোতল দিয়ে ঘোড়াউত্রা নদী থেকে পানি নিয়ে গোসল করছিলেন। এসময় তাকে বাঁচানোর জন্য সহকর্মীরা চেষ্টা করেন। কিন্তু নদীতে স্রোত বেশি থাকায় তাদের চেষ্টা ব্যর্থ হয়। পরে ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ও ডুবুরি দল গিয়ে উদ্ধার অভিযান চালায়।

বিজ্ঞাপন

ফায়ার সার্ভিস কিশোরগঞ্জের স্টেশন অফিসার আবুজর গিফারী জানান, ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দল গিয়ে পর্যটক অন্তর চক্রবর্তীকে উদ্ধার অভিযান চালায়। রোববার সকাল ৯টার দিকে অন্তরের মরদেহ ঘটনাস্থল থেকে একটু দূরে ভেসে ওঠে। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল মরদেহ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

সারাবাংলা/এসসি/এনএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন