বিজ্ঞাপন

‘ভুলবশত’ ফের ‘গট ম্যারিড’ অপু বিশ্বাস

August 13, 2023 | 5:36 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

শাকিব খান ও অপু বিশ্বাসের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে ৬ বছর হতে চললো। তবে গেল কয়েক মাস ধরে তাদের মধ্যে সম্পর্ক আবার ভালো যাচ্ছে। এর সূত্র তাদের সন্তান আব্রাহাম খান জয়। তাকে নিয়ে গেল মাসে শাকিব, অপু দুজনে মিলে যুক্তরাষ্ট্রে ঘুরে এসেছেন। দেশে ফিরেছেন মাত্র এক সপ্তাহ হয়েছে। এর মধ্যে অপু বিশ্বাস ফেসবুক আইডিতে বিয়ে নিয়ে স্ট্যাটাস পরিবর্তন করে ফেলেছেন। দিয়েছেন ‘গট ম্যারিড’। তবে অবশ্য অল্প কিছুক্ষণের মধ্যে তা আবার মুছেও দিয়েছেন।

বিজ্ঞাপন

তার এ স্ট্যাটাস পরিবর্তন আবার মুছে ফেলা- এ নিয়ে অন্তর্জালে শুরু হয়েছে জল্পনা কল্পনা। তাহলে কি এতদিন ধরে শাকিব-অপু বিশ্বাস এক হচ্ছেন- এমন গুঞ্জন সত্য হতে যাচ্ছে? যার কারণে অপু বিশ্বাস নানা কিছুতে শাকিবকে সমর্থন করে কথা বলছেন। শাকিবের বিরুদ্ধে হওয়া মামলা-হামলা শক্ত হাতে হ্যান্ডেল করছেন।

বাজারে এও জোর গুঞ্জন, শাকিব খান অপু বিশ্বাস ও সন্তান জয়কে স্পাউস হিসেবে দেখিয়ে যুক্তরাষ্ট্র নিয়ে যাবেন। তাছাড়া শাকিব গেল বছর দেশটির গ্রীণ কার্ড পেয়েছেন। যার ফলে তার জন্য এ বিষয়টি খুবই সহজ হবে। আর সেখানেই অপু বিশ্বাস ও শাকিব খান ফের সংসার শুরু করবেন। এসব গুঞ্জন কতটুকু সত্য, কতটুকু মিথ্যে তা সময় প্রমাণ করে দিবে। কিন্তু অপু বিশ্বাসের এ স্ট্যাটাসের হেতু কী? আইডি কি হ্যাক হয়েছিল। নাকি তিনি নিজেই দিয়েছেন এ স্ট্যাটাস?

বিষয়টি খোলাশা করেছেন অপু বিশ্বাস। তিনি বলেন, ‘না, আমার আইডি হ্যাক হয়নি। আইডির এবাউট সেকশন এডিট করতে গিয়ে ভুলবশত এটা হয়ে গিয়েছিল। পরে সাথে সাথে তা ঠিক করে দিয়েছি। আর তা নিয়েই যত বিভ্রান্তি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন