বিজ্ঞাপন

জাতীয় শোক দিবস উপলক্ষে যমুনা ব্যাংকের আলোচনা সভা

August 14, 2023 | 7:35 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২৩ উপলক্ষে যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সঙ্গে পালন করল যমুনা ব্যাংক লিমিটেড। এ উপলক্ষে ব্যাংকের প্রধান কার্যালয়ে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর সোমবার (১৪ আগস্ট) আলোচনা সভা, দোয়া মাহফিল, স্বেচ্ছায় রক্তদান ও বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মো. সাইদুল ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক ইঞ্জিনিয়ার এ. কে. এম. মুশাররফ হুসাইন, আলহাজ্ব নূর মোহাম্মদ, মো. মাহমুদুল হক, শাহিন মাহমুদ, কানুতোষ মজুমদার, মো. ইসমাইল হোসেন সিরাজী, গাজী গোলাম মূর্তজা, স্বতন্ত্র পরিচালক আবদুর রহমান সরকার, মো. হুমায়ুন কবির খান, মো. আবদুল জব্বার চৌধুরী এবং এম মুরশিদুল হক খান।

আলোচনায় স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ।

এরপর জাতির পিতা ও তার পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত ও মাননীয় প্রধানমন্ত্রীসহ পরিবারের অন্যান্য সদস্যদের দীর্ঘায়ু কামনা করা হয়।

বিজ্ঞাপন

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং ভার্চুয়ালি উপস্থিত ছিলেন ব্যাংকের সব শাখার ব্যবস্থাপক ও অন্যান্য কর্মকর্তারা।

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন