বিজ্ঞাপন

ঝি‌রি পার হওয়ার সময় মা নিখোঁজ, মিলল মে‌য়ের লাশ

September 1, 2023 | 12:11 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়িতে তৈছাখাল পার হওয়ার সময় পাহাড়ি ঢলে এক মা ও মে‌য়ে ভেসে গেছেন। প‌রে স্থানীয়রা খোঁজাখুঁজি ক‌রে মে‌য়ের মরদেহ উদ্ধার কর‌তে পার‌লেও মা এখনো নিখোঁজ রয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩১ আগস্ট) বিকেলে রোয়াংছড়ির নোয়াপতং ইউনিয়নের তৈছা খাল পারাপারের সময় এ ঘটনা ঘটে। ভে‌সে যাওয়া মা মাহ্লা খেয়াং (৪২) ও তার মেয়ে মানু খেয়াং (১৬) নোয়াপতং ইউনিয়নের ক্রংলাই পাড়ার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোয়াংছড়ি উপজেলার দুর্গম নোয়াপতং ইউনিয়নের ক্রংলাং পাড়ার বাসিন্দা মাহ্লা খেয়াং ও তার মেয়ে মানু খেয়াং জুমের কাজ শেষ করে বিকেল ৪টার দিকে বাড়ি ফিরছিলেন। পথে তৈছাখাল পারাপারের সময় তারা পাহাড়ি ঢলে ভেসে যান। খবর পে‌য়ে স্থানীয়রা খোঁজাখুঁজি ক‌রে মেয়ে মানু খেয়াংয়ের মরদেহ উদ্ধার করতে সক্ষম হন। তবে মায়ের লাশ না পেয়ে তারা পরে বিষয়টি পুলিশকে জানান।

এদি‌কে রাত হয়ে যাওয়া এবং এলাকা‌টি দুর্গম হওয়ায় ও যাতায়াতের ব্যবস্থা না থাকায় পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উদ্ধার অভিযানে যেতে পারেননি।

বিজ্ঞাপন

নোয়াপতং ইউনিয়নের চেয়ারম্যান চনুমং মার্মা বলেন, জুম থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে খাল পারাপারের সময় পানির স্রো‌তে মা ও মে‌য়ে ভেসে যান। পরে স্থানীয়রা মেয়ের লাশ উদ্ধার করতে পার‌লেও মায়ের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান বলেন, পাহাড়ি ঢলে মা-মেয়ে ভেসে যাওয়ার পর মেয়ের লাশ উদ্ধার হয়েছে। ঘটনাস্থলটি রোয়াংছড়ি সদর থেকে ৩০ কিলোমিটার দূরে। এর ম‌ধ্যে ২০ কিলোমিটার গাড়িতে ও ১০ কিলোমিটার পায়ে হেঁটে যেতে হবে। এরকম দুর্গম এলাকা হওয়ায় রাতে যাওয়া সম্ভব হয়নি। ভেসে যাওয়া মাকে উদ্ধারে ফায়ার সার্ভিসের সদস্যসহ আমরা শুক্রবার ভোরেই ঘটনাস্থলে যাব।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন