বিজ্ঞাপন

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে ৩ জন হাসপাতালে

September 10, 2023 | 9:09 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীতে আসাদগেট, ধানমন্ডি ও সায়দাবাদ এলাকায় অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়ে চিকিৎসা নিতে তিনজন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন।

বিজ্ঞাপন

রোববার (১০ সেপ্টেম্বর) তারা হাসপাতালে ভর্তি হন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অচেতন ওই তিন ব্যক্তির পাকস্থলি ওয়াশ করে মেডিসিন ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে।

বিজ্ঞাপন

তারা হচ্ছেন- আসাদগেটে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া মো. জাহাঙ্গীর আলম (৪৫), সায়দাবাদে মো. মাসুদ (৪০) ও ধানমন্ডিতে মো. শমসের (৪০)।

জাহাঙ্গিরের ছেলে মো. আরাফাত জানান, তাদের বাসা লালবাগ আমলিগোলায়। তার বাবা উত্তরা একটি কোম্পানিতে চাকরি করেন। সকালে উত্তরা যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। দুপুরে জানতে পারেন তার বাবা আসাদগেট এলাকায় অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়েছেন। পরে পথচারী তাকে দুপুর দেড়টার দিকে হাসপাতালে নিয়ে আসেন।

মাসুদের সহকর্মী রবিউল ইসলাম জানান, মাসুদের বাসা যাত্রাবাড়ি শনিরআখড়া এলাকায়। শ্যামপুর ঢাকা ম্যাচ এলাকায় একটি ডায়িং কারখানায় কাজ করেন। সকালে কাজে নারায়নগঞ্জ আড়াইহাজার এলাকায় গিয়েছিলেন মাসুদ। সেখান থেকে কর্মস্থলে ফেরার পথে বাসের মধ্যে অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়েন।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, মাসুদের পকেটে থাকা মোবাইল থেকে পথচারীরা ফোনে বিষয়টি জানান। পরে সায়দাবাদ থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। তবে তার কাছে কিছু টাকা পয়সা ছিল। সেগুলো পাওয়া যায়নি।

এদিকে ধানমন্ডি থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) শফিউর রহমান জানান, ধানমন্ডি ১২/এ তাকওয়া মনজিদের পাশ থেকে ওই ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। তার নাম জানা গেছে শমসের (৪০)। ধারণা করা হচ্ছে তিনি অজ্ঞান পার্টির খপ্পড়ে পড়েছেন। তার কাছ থেকে কিছু খোয়া গেছে কিনা জানা যায়নি। ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনইউ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন