বিজ্ঞাপন

মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল ২ বন্ধুর

September 13, 2023 | 2:45 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নওগাঁ: নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুইজন। আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বিজয়পুর মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- বগুড়া জেলার দুঁপচাচিয়া উপজেলার চান্দাইল গ্রামের ফেরদৌস এর ছেলে রবিউল ইসলাম (১৮) ও নাটোর জেলার হাজিরহাট গ্রামের লিটন এর ছেলে রকি (২৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে দুই মোটরসাইকেলে চার বন্ধু ঘোরাঘোরির জন্য দেলুয়াবাড়ি বাজার থেকে ফেরিঘাটের দিকে যাচ্ছিলেন। এসময় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বিজয়পুর বাজারে মোটরসাইকেল দুইটি ভ্যানের পেছনে ধাক্কা লাগে। এতে দুই মোটরসাইকেলে থাকা চারজনই রাস্তায় ছিটকে পড়েন। ঘটনাস্থলেই এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। আর আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে আরেক আরোহী মারা যান। মোটরসাইকেলের পেছনে বসে থাকা আহত আরো দুইজন হাসপাতালে চিকিৎসাধীন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, দুর্ঘটনায় সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন