বিজ্ঞাপন

জুয়েলার্স থেকে ৯০ ভরি সোনা চুরি, আটক ১

September 17, 2023 | 7:51 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: বাগেরহাট শহরের রেল রোডে দেয়াল কেটে প্রণব জুয়েলার্সের কোটি মূল্যের ৯০ ভরি সোনার অলংকার চুরির ঘটনায় জড়িত নান্না মিয়া ওরফে নান্না খান (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বাগেরহাট থানা পুলিশ রোববার (১৭ সেপ্টেম্বর) ভোরে খুলনার রূপসা উপজেলার রহিমনগর এলাকায় অভিযান চালিয়ে নান্না মিয়াকে গ্রেফতার করে। এ সময়ে প্রণব জুয়েলার্স থেকে চুরি করা ৯০ ভরি সোনার অলংকারের মধ্যে একটি গলার হার, এক জোড়া কানের দুল, ২টি আংটি, ২টি ঝুমকা, একটি চেইনসহ চুরির কাজে ব্যবহৃত সরঞ্জাম জব্দ করে পুলিশ।

বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক রোববার বিকেলে প্রেস ব্রিফিংয়ে জানান, গত ২৫ আগস্ট রাতে একদল চোর বাগেরহাট শহরের রেল রোডে দেয়াল কেটে প্রণব জুয়েলার্সের কোটি মূল্যের ৯০ ভরি সোনার অলঙ্কার চুরি করে। এ ঘটনার পর পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ দেখে মুখে মাস্কপরা কয়েকজন চোরকে চিহ্নিত করা হয়। বাগেরহাটের শরণখোলা উপজেলার খোন্তাকাটা গ্রামের হারেজ খান ওরফে হাফেজ খানের ছেলে নান্না মিয়া ওরফে নান্না খানকে পুলিশ শনাক্ত করলেও তিনি আত্মগোপনে থাকায় তাকে গ্রেফতার করা যাচ্ছিল না।ৎ

রোববার ভোরে রূপসা উপজেলার রহিমনগর এলাকায় তার অবস্থান নিশ্চিত হয়ে বাগেরহাট পুলিশ অভিযান চালিয়ে প্রণব জুয়েলার্সের প্রায় সাড়ে ৩ লাখ টাকা মূল্যের সোনার অলংকারসহ তাকে গ্রেফতার করে।

বিজ্ঞাপন

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নান্না মিয়া প্রণব জুয়েলার্সের চুরির ঘটনার নিজে জড়িত থাকাসহ অপর সহযোগীদের নাম-পরিচয়ও প্রকাশ করেছে।

নান্না মিয়ার নামে বিভিন্ন থানায় একধিক মামলা রয়েছে। নান্না মিয়ার দেওয়া তথ্যমতে তার অপর সহযোগীদের গ্রেফতার করতে অভিযান চলছে বলে পুলিশ সুপার কে এম আরিফুল হক জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন