বিজ্ঞাপন

বিএনপি পাহাড়ে অশান্তি করতে চায়: কুজেন্দ্র

September 22, 2023 | 9:48 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খাগড়াছড়ি: বিএনপি পাহাড়ে অশান্তি তৈরি করতে চায় বলে মন্তব্য করেছেন খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা।

বিজ্ঞাপন

তিনি বলেন, বিএনপি পাহাড়ে অশান্তি তৈরি করতে চায়। সে লক্ষ্যে পাহাড়ি-বাঙালি বিভেদ তৈরি করতে চায় তারা। কিন্তু আমরা দলমত, জাতিগোষ্ঠী নির্বিশেষে সবাই মিলে খাগড়াছড়িতে সম্প্রীতির ধারা অব্যাহত রাখতে চাই। আওয়ামী লীগ ক্ষমতায় এলেই আমরা সেই সম্প্রীতি ধরে রাখতে পারব। তাই সবাই আবারও নৌকায় ভোট দেবেন।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে মাটিরাাঙ্গা ঈদগাহ মাঠে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত এক জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পৌর আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ ফরাজী সমাবেশে সভাপতিত্ব করেন।

জনসমাবেশে সংসদ সদস্য ও শরণার্থী টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, দেশে আবার মুক্তিযুদ্ধের বিরোধীরা জেগে উঠছে। তারা দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি ষ্টি করতে চায়। তারা আন্দোলনের নামে অকার্যকর রাষ্ট্র তৈরি করতে চায়। সেই অপশক্তিকে প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

বিজ্ঞাপন

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. কাশেম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, খাগড়াছড়ি জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. সামছুল হক, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা, মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইন উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

এ ছাড়া মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোর্শেদ খান, সিনিয়র সহসভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা, সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সুবাস চাকমা, যুগ্ম-সাধারণ সম্পাদক মো.তাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন