বিজ্ঞাপন

‘স্যাংশন দিয়ে নির্বাচন বানচাল করতে পারবে না’

September 27, 2023 | 6:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

টাঙ্গাইল: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক (এমপি) বলেছেন, কোনো দেশই স্যাংশন দিয়ে নির্বাচন বানচাল করতে পারবে না।

বিজ্ঞাপন

বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিষদের সামনে ‘উপজেলা কৃষি মেলা’ উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

বিএনপির সমালোচনা করে কৃষিমন্ত্রী বলেন, বিএনপি নিজেদের কবর নিজেরাই খুঁড়ছে। তারা যে কবরে পা দিয়েছিলেন, সেখান থেকে এখনও উঠতে পারে নাই।

তিনি বলেন, ১৪ বছর ধরে আন্দোলন করছে কিছুই করতে পারে নাই। ২৪ ঘণ্টার আল্টিমেটামেও কিছু করতে পারবে না। কারণ তাদের সঙ্গে জনগণ নেই। দেশের মানুষ উন্নয়নের সঙ্গে আছে তাই তারা আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবেন।

বিজ্ঞাপন

আলু বাজার শিগগির স্বাভাবিক হবে জানিয়ে কৃষিমন্ত্রী বলেন, আলু নিয়ে সিন্ডিকেট করেছে কোল্ড স্টোরেজ মালিকরা, সিন্ডিকেট ভাঙার সব পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে, শিগগির আলুর বাজার স্বাভাবিক হবে।

মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে কৃষি সম্প্রসারণ অধিদফতরের অতিরিক্ত পরিচালক এস এম সোহরাব উদ্দিন, মধুপুর পৌর সভার মেয়র সিদ্দিক হোসেন খান, জেলা কৃষি সম্প্রাসারণ অধিদফতরের উপ পরিচালক আহসানুল বাশার, মধুপুর উপজেলা ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির, মহিলা ভাইস চেয়ারম্যান জস্টিনা নকরেক প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন