বিজ্ঞাপন

নিখোঁজের ২ দিন পর জাহাজ গ্রিজারের লাশ উদ্ধার

September 28, 2023 | 3:06 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: জেলার মোংলা পশুর নদী থেকে জাহাজের ইঞ্জিন পরিষ্কারক (গ্রিজার) জাবের আহমেদের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস সদস্যরা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সাইফপোট এলাকা থেকে ভোর ৪টায় ভাসমান অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা।

মৃত জাবের আহমেদ সিলেটের সদর উপজেলার মোল্লাপাড়া এলাকার বাসিন্দা ও তুরন মিয়ার ছেলে। তিনি ২০২২ সালের এক জুলাই থেকে গ্যাসবাহী জাহাজ ‘এমটি ডেলটা-১’এ কর্মরত ছিলেন।

জানা যায়, গত মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাজেটিত ১০টার দিকে মোংলার পশুর নদীর ডেলটা এলপিজি লিমিটেডের জেটিতে প্রতিষ্ঠানের নিজস্ব গ্যাসবাহী জাহাজ ‘এমটি ডেলটা-১’ জাহাজের নিচে পর্যবেক্ষণে গিয়ে গ্রিজার জাবের আহমেদ নিখোঁজ হন। এরপর থেকে তার কোনো খোঁজখবর পাওয়া যাচ্ছিল না। পরে প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রাথমিকভাবে খোঁজ করে না পেয়ে কোস্টগার্ডের ডুবুরি দলকে খবর দেওয়া হয়।

বিজ্ঞাপন

কোস্টগার্ড পশ্চিম জোনের (মোংলা সদর দফতর) মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মুনতাসির জানান, রাতভর তল্লাশি করে না পেয়ে নিখোঁজের সন্ধানে গতকাল বুধবার (২৭ সেপ্টেম্বর) সকাল থেকে আবারও ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালিয়েছে।

মোংলা ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. আরদেশ আলী বলেন, আমরা ভোর ৪টায় সাইফপোট জেটি থেকে ভাসমান অবস্থায় লাশটি আমরা উদ্ধার করি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন