বিজ্ঞাপন

পার্বতীপুরে সড়ক অবরোধ করে মোটরসাইকেলে আগুন

November 1, 2023 | 9:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় সড়ক অবরোধ করে একটি মোটরসাইকেলে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে। এ সময় তারা কয়েকটি বাস ও ট্রাকে ইট-পাটকেল নিক্ষেপ করেছেন বলেও জানিয়েছেন স্থানীয়রা।

বিজ্ঞাপন

বুধবার (১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় পার্বতীপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের হলদিবাড়ী পল্লীবিদ্যুৎ অফিসের সামনে চান্দাপাড়া এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় সাড়ে ৬টায় বিএনপির ১০-১৫ জন নেতাকর্মী রাস্তা অবরোধ করেন। তারা কয়েকটি বাস ও ট্রাকে ইট-পাটকেল নিক্ষেপ করেন। পরে উজির আলী নামে এক ব্যক্তির মোটরসাইকেলে আগুন দিয়ে পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেলের আগুন নেভায়। এ সময় কিছুক্ষণের জন্য ওই সড়ক যান চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে তাৎক্ষণিক পার্বতীপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইসমাইল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিজ্ঞাপন

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বলেন, এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। পুলিশের অভিযান চলছে।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন