বিজ্ঞাপন

সালমান-ঐশ্বরিয়ার আলিঙ্গন!— অশান্তি উঁকি মারছে বচ্চন পরিবারে

November 9, 2023 | 6:04 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘বলিউড ভাইজান’- যাকে বলা হয়ে থাকে বলিউডের এলিজেবল ব্যাচেলর। বলিউডে যে কয়টি বিষয় সবসময় আলোচনায় থাকে তম্মধ্যে একটি হলো, সালমান খান এ বছর বিয়ে করছেন কী? না, এখনও অব্দি এ ব্যাপারে কোনরকম ইচ্ছাপ্রকাশ করেননি তিনি। যদিও যৌবন বয়সে একাধিক প্রেমের সাথে নিজের নাম জড়ালেও বিয়ে পর্যন্ত তা কখনোই পৌঁছায়নি।

বিজ্ঞাপন

তার প্রেমের গল্পের অন্যতম একটি হল অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে প্রেম। একসময় তাদের জুটি ছিল সুপার ডুপার হিট। দুজনের মধ্যে এতটাই গভীর প্রেম ছিল যে কেউ কোনদিন স্বপ্নেও কল্পনা করতে পারিনি এই সম্পর্ক পরিণতি পাবে না। তবে বিচ্ছেদ কেন হয়েছিল, এই নিয়ে এখনও অব্দি অনেকের স্পষ্ট ধারণা নেই। উল্লেখ্য, বলিউডের জনপ্রিয় সিনেমা ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমায় কাজ করার সময় একে অপরের কাছে এসেছিলেন সালমান-ঐশ্বরিয়া। সেসময় তাদের মধ্যে এমন মিষ্টি সম্পর্কের গুঞ্জন রীতিমতো দাবানলের মতো ছড়িয়ে গিয়েছিল গোটা বলি ইন্ডাস্ট্রিতে। তবে খুব তাড়াতাড়িই তাদের এই সম্পর্ক শেষের পথে চলে আসে। কেন বিচ্ছেদ হয় এই নিয়ে অনেক মতভেদ থাকলেও জানা যায় ঐশ্বরিয়া রায়ের বেশকিছু শর্তের কারণে সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার পথ থেকে সরে দাঁড়াতে হয় বলিউড ভাইজানকে।

‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমায় কাজ করার সময় একে অপরের কাছে এসেছিলেন সালমান-ঐশ্বরিয়া

‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমায় কাজ করার সময় একে অপরের কাছে এসেছিলেন সালমান-ঐশ্বরিয়া

কিন্তু পুরনো প্রেমকে কি আর সহজে ভোলা যায়? এমনটাই ভাবছেন অনেকেই। কারন সম্প্রতি বলিউডের ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টি থেকে এক ভাইরাল ছবিকে ঘিরে জল্পনা এখন তুঙ্গে। যে পার্টিতে হাজির ছিলেন সালমান খান এবং ঐশ্বরিয়া রাই।

সেই ছবিকে ঘিরে নেটপাড়ার একাংশের দাবি, সালমান সম্ভবত পুরনো বান্ধবী ঐশ্বরিয়া রাই বচ্চনকে আলিঙ্গন করছেন। এদিকে সেই পার্টিতে ছিলেন না অভিষেক বচ্চন। সেই প্রেক্ষিতেই কেউ কেউ প্রশ্ন তুলেছেন যে, ‘তাহলে কি স্বামীর অনুপস্থিতিতে পুরনো প্রেমের কাছাকাছি এলেন বচ্চনবধূ?’ আসলে লাল পোশাকেই যত গণ্ডগোল! সেই ছবিতে লাল পোশাক পরা এক মহিলাকে আলিঙ্গন করতে দেখা যাচ্ছে সালমানকে। উল্লেখ্য, একদিকে কালো কার্গো প্যান্ট আর ফুল স্লিভ টি-শার্টে সালমান খান। আর অন্যদিকে লাল-গোলাপি সারারা ড্রেসে হাজির ঐশ্বরিয়া। আর সেখান থেকেই জল্পনার সূত্রপাত। যদিও ছবিতে ওই নারীর মুখ স্পষ্ট ছিল না।

বিজ্ঞাপন
দুজনের মধ্যে এতটাই গভীর প্রেম ছিল যে কেউ কোনদিন স্বপ্নেও কল্পনা করতে পারিনি এই সম্পর্ক পরিণতি পাবে না

দুজনের মধ্যে এতটাই গভীর প্রেম ছিল যে কেউ কোনদিন স্বপ্নেও কল্পনা করতে পারিনি এই সম্পর্ক পরিণতি পাবে না

আর ভাইরাল এই ছবিকে ঘিরে জল্পনা তুঙ্গে ওঠার মুল কারন বিনোদুনিয়ার হাওয়ায় বচ্চন পরিবারের অশান্তির গুঞ্জন। সেটা শুরু হয় গেলো অক্টোবর মাসেই শ্বশুর অমিতাভ বচ্চনকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে ছবি থেকে শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা নন্দা বচ্চনের দুই ছেলেমেয়েকে ছেঁটে বাদ দিয়েছিলেন ঐশ্বরিয়া। বলা যায়, বচ্চন পরিবারে অশান্তির জল্পনার সূত্রপাত তখন থেকেই। সম্প্রতি ঐশ্বরিয়ার জন্মদিনে বচ্চন পরিবারের অনুপস্থিতি সেই জল্পনার আগুনে ঘি ঢালে! ঐশ্বরিয়া নিজের জন্মদিন পালন করেন মেয়ে আরাধ্য এবং মাকে নিয়ে। সঙ্গে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চনকে। তাছাড়া বলিপাড়ার হাইপ্রোফাইল পার্টিগুলোতেও এই তারকা দম্পতিকে একসঙ্গে দেখা যাচ্ছে না দীর্ঘদিন ধরে। এবার মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টি যেন আরও উসকে দিল সেই জল্পনাকেই।


আরও পড়ুন: একই পার্টিতে সালমান-ঐশ্বরিয়া!


এদিকে ভাইরাল ছবির নেপথ্যের সত্যিটা আসলে কী? সালমানের বাহুলগ্না ওই মহিলা আসলে সুরজ পাঞ্চোলির বোন সানা পাঞ্চোলি। উল্লেখ্য, এযাবৎকাল একই বলিউড পার্টিতে ঐশ্বরিয়া এবং সালমান উপস্থিত থাকলেও একে-অপরকে এড়িয়েই চলেন তারা। এবার মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতেও তার অন্যথা হয়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন