বিজ্ঞাপন

দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দিয়ে প্রাণ হারালেন চালক ও হেলপার

November 10, 2023 | 6:04 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ীতে একইস্থানে পরপর চারটি ট্রাকের সংঘর্ষে মিনি পিকআপ ভ্যানচালক নায়েব আলী (৪০) ও তার সহযোগী (হেলপার) শফিউজ্জামান (৪২) নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (১০ নভেম্বর) ভোরে উপজেলার রাঙ্গামাটি বিজিবি ক্যাম্পের সামনে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পিকআপ ভ্যানচালক নায়েব আলী ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের মৃত ফয়েজ উল্লার ছেলে। পিকআপ ভ্যানের নিহত সহযোগী (হেলপার) শফিউজ্জামান একই জেলার বাঙ্গালীপাড়া গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত ওসি পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম।

বিজ্ঞাপন

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, দিনাজপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে বিজিবি ক্যাম্পের সামনে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এরইমধ্যে একই দিক (দিনাজপুর) থেকে ছেড়ে আসা কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান ( ঢাকা মেট্রো-ট-১৫–৩৫৮৫) সামনে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দেয়। এতে কাভার্ড ভ্যানটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। একই সময়ে একইদিক থেকে আসা আরও একটি গমবোঝাই ট্রাক ( ঢাকা -ট- ১৬-৫৪৫৪) সামনের চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একই স্থানে এসে ওই কাভার্ড ভ্যানের পেছন দিকে সজোরে ধাক্কা দেয়। এর সঙ্গে সঙ্গে একই দিক থেকে আসা একটি মুরগি বোঝাই পিকআপ (ঢাকা-ন-১৩-২১৮৭) ওই গম বোঝাই ট্রাকের পেছনে সজোরে ধাক্কা খায়। ফলে পিকআপ ভ্যানের সামনে অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে পিকআপ ভ্যানের চালক নায়েব আলী ও হেলপার শফিউজ্জামানের মৃত্যু হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত ওসি পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, ‘ঘটনাস্থল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিক তদন্ত শেষে মৃতদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

তিনি বলেন, ‘দুর্ঘটনাকবলিত ট্রাক পিকাপ ও কাভার্ডভ্যান থানায় এনে রাখা হয়েছে।তবে চালক ও সহযোগীদের পাওয়া যায়নি। এ ঘটনায় সড়ক ও মোটরযান আইনে মামলা দায়েরর প্রস্তুতি চলছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন