বিজ্ঞাপন

অপু-মুন্নীর কল রেকর্ড ফাঁস, তাপস-বুবলীর প্রেমের গুঞ্জন সত্য ছিল!

November 11, 2023 | 8:26 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

গেল শনিবার (৪ নভেম্বর) ভোরে গানবাংলার চেয়ারপার্সন ফারজানা মুন্নির আইডি থেকে একটি স্ট্যাটাস দেওয়া হয়। যেখানে তিনি তার স্বামী তাপসের সঙ্গে চিত্রনায়িকা বুবলি প্রেম করছে—এমন ইঙ্গিতে পোস্ট দেন। পরবর্তীতে তিনি গণমাধ্যমে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আইডি হ্যাক হওয়ার কথা জানান। তবে শুক্রবার (১০ নভেম্বর) দিবাগত চিত্রনায়িকা অপু বিশ্বাস ও ফারজানা মুন্নির একটি কল রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

বিজ্ঞাপন

কল রেকর্ডটিতে মুন্নী অপু বিশ্বাসকে উদ্দেশ করে বলেন, রাত সাড়ে ৩টা থেকে দুপুর ৩টা পর্যন্ত একটা স্ট্যাটাস আমার ওয়ালে থাকলো। আমার আর কিছু হ্যাক হলো না, একটা স্ট্যাটাস হ্যাক হলো? এটা হ্যাকার করছে, না!

তিনি জানান, তার মেয়েরা ও পরিবারের সদস্যদের অনুরোধে স্ট্যাটাসটি ডিলিট করে দেন। পরবর্তীতে মেয়েদের পরামর্শে তিনি আইডি হ্যাক হয়েছিল এমনটা লিখেন।

ওই অডিও রেকর্ডটিতে বলতে শোনা যায় তিনি স্ট্যাটাসটি দেওয়ার রাতে ভিডিও কলে বুবলিকে তাপসের অফিসে পেয়েছিলেন। তাছাড়া তিনি দাবি করেন বুবলি প্রতিদিন তাপসের অফিসে এসে বসে থাকেন রাত-বিরাতে। তাই রাগে স্ট্যাটাসটি দিয়েছিলেন।

বিজ্ঞাপন

মুন্নীর দাবি, বুবলি এগুলো করছেন শাকিবের প্রতি প্রতিশোধ নিতে। শাকিব যখন অপু বিশ্বাসের সঙ্গে যোগাযোগ শুরু করে তখন থেকে তাপসের ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছেন বলে কল রেকর্ডটিতে তিনি দাবি করেছেন।

বুবলি গানবাংলার অফিসে নিয়মিত যাতায়াত করেন প্রতিষ্ঠানটির একটি প্রোবক্স গাড়ি করে। তিনি তাপসের কথায় উঠ বস করেন বলেও মুন্নীকে গানবাংলার স্টাফরা জানিয়েছেন এতে শোনা যায়। মুন্নী এক পর্যায়ে বলেন, এ তাপসকে না আমি চিনছি না। তাদের সম্পর্কের ১৫ বছর এবং সংসারের ১১ বছরে তাপসে কখনও এভাবে দেখননি বলে অপু বিশ্বাসকে কল রেকর্ডটিতে জানান মুন্নী।

এর আগে গেল ৪ নভেম্বর মুন্নী তার ফেসবুকে লিখেছিলেন, ‘তাপস এবং বুবলী প্রেম করছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার (বুবলী) টার্গেট তাপস। আমার যদি কিছু হয় তার জন্য তাপস এবং বুবলী দুজনেই দায়ী থাকবে।’

বিজ্ঞাপন

পরবর্তীতে গণমাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে মুন্নী দাবি করেন, তার ফেসবুক আইডি হ্যাক হয়েছিল। হ্যাকার পোস্টটি করেছিল।

অন্যদিকে বুবলিও গণমাধ্যমে দাবি করেন, তাপস-মুন্নী দম্পতির প্রযোজনা সংস্থা টিএম ফিল্মসের ব্যানারে তিনি ‘খেলা হবে’ নামক একটি ছবিতে অভিনয় করছেন। বিষয়টি একটি পক্ষ সহ্য করতে পারছে না। তাই এমন মিথ্যে গুঞ্জন ছড়াচ্ছে। বিষয়টি নিয়ে তার কথা বলতে রুচিতে বাঁধতে বলেও মন্তব্য করেন।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন