বিজ্ঞাপন

খিলেক্ষেতে পুলিশ সদস্যকে ছুরিকাঘাত

November 13, 2023 | 10:41 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানী খিলক্ষেতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মফিজুল ইসলাম (৪৮) নামে এক পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। তিনি খিলক্ষেত থানায় সহকারী উপপরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত আছেন।

বিজ্ঞাপন

সোমবার (১৩ নভেম্বর) রাত ৮টার দিকে খিলক্ষেত কুড়াতলী এক্সপ্রেসওয়ের নিচে এই ঘটনাটি ঘটে। পরে ওই পুলিশ সদস্যকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সুলতান আলী জানান, মফিজুল ইসলাম খিলক্ষেত থানায় কর্মরত। আজ ৩০০ ফিট এলাকায় চেকপোস্টে ডিউটি ছিল। সেখানে ডিউটি শেষ করে থানায় ফিরছিলেন। তিনি কুড়াতলী এক্সপ্রেসওয়ের নিচ দিয়ে পায়ে হেঁটে থানায় যাচ্ছিলেন। এ সময় ৪/৫ জন যুবক তার মাথায়, পিঠে ও বাম পাঁজরে ছুরিকাঘাতে করে পালিয়ে যায়। ঘটনার সময় তিনি পুলিশের পোশাক পরা ছিলেন।

এসআই সুলতান বলেন, ‘ওই এলাকায় আমার ডিউটি ছিল। ডিউটি শেষ করে থানার যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলাম। এ সময় লোক মারফত খবর পাই মফিজুল রক্তাক্ত অবস্থায় পরে আছে। দ্রুত ঘটনাস্থলে গিয়ে মফিজুলকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে। বিস্তারিত ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন